[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

লালমনিরহাটে বাবা-ছেলের জেল জরিমানা

540 |
আপডেট: ২০১৫-০৯-১৪ ১১:২৭:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লালমনিরহাট পৌরসভার গোশালা বাজারে ভেজাল মসলা তৈরির দায়ে দেওয়ান মসলা মিলের মালিক ও তার ছেলেকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মিলটিও সিলগালা করে দেওয়া হয়।

লালমনিরহাট: লালমনিরহাট পৌরসভার গোশালা বাজারে ভেজাল মসলা তৈরির দায়ে দেওয়ান মসলা মিলের মালিক ও তার ছেলেকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মিলটিও সিলগালা করে দেওয়া হয়।
 
সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে শহরের প্রধান মার্কেট গোশালা বাজারে এ রায় দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এমএম আরাফাত হোসেন।
 
দণ্ডপ্রাপ্তরা হলেন-লালমনিরহাট পৌরসভার সবুজপাড়া এলাকার দেওয়ান আব্দুল লতিব (৫০) ও তার ছেলে সহিদুল ইসলাম (২৮)।

লালমনিরহাট গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, গোশালা বাজারে দীর্ঘদিন ধরে ভেজাল মসলা প্রস্তুত করে বাজারজাত করছে দেওয়ান মসলা মিল নামে একটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান। এমন খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল সেখানে অভিযান চালিয়ে ইট ও কাঠের গুড়া মিশ্রিত বিভিন্ন মসলা উদ্ধার করে।

এ সময় ভেজাল মসলা বাজারজাত করার অভিযোগে মিল মালিক দেওয়ান আব্দুল লতিব ও তার ছেলে সহিদুল ইসলামকে আটক করে পুলিশ।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক আব্দুল লতিবকে ১০ হাজার টাকা জরিমানা ও তার ছেলে সহিদুলকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। সেই সঙ্গে দেওয়ান মসলা মিলটিও সিলগালা করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14