ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গাংনীতে ২দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
গাংনীতে ২দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় প্রশাসনের উদ্যোগে দুইদিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  আবুল আমিন ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন।



মেলা উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী। প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউএনও আবুল আমিন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্না, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, জোতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদা আক্তার,  বেতবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম।

দুইদিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহে অনুষ্ঠিত মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান মেলায় স্টল সাজিয়েছে।

মেলার প্রথম দিনে গাংনী শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান ও হা-ডু-ডু খেলার আয়োজন করে মেলা কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
আরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ