[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

খুলনা জেলা জাপার সম্মেলন সোমবার, আসছেন এরশাদ

357 |
আপডেট: ২০১৫-০৯-১৩ ৫:৪৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় পার্টির খুলনা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন সোমবার (১৪ সেপ্টেম্বর)। মহানগরীর শহীদ হাদিস পার্কে এ সম্মেলনের উদ্বোধন করবেন দলের চেয়ারম্যান ও প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

খুলনা: জাতীয় পার্টির খুলনা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন সোমবার (১৪ সেপ্টেম্বর)। মহানগরীর শহীদ হাদিস পার্কে এ সম্মেলনের উদ্বোধন করবেন দলের চেয়ারম্যান ও প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

২০০৯ সালের ২০ জুলাই খুলনা জেলা জাতীয় পার্টির সর্বশেষ দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে মতামতের ভিত্তিতে শফিকুল ইসলাম মধুকে সভাপতি ও এম হাদিউজ্জামানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ২০১১ সালের ২১ জুলাই কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়।
দীর্ঘ প্রায় ৬ বছর পর সম্মেলনের আয়োজন এবং দলের প্রধানের উপস্থিতিকে কেন্দ্র করে বর্তমানে খুলনায় দলের তৃণমূল পর্যায়ে উৎসবের আমেজ বিরাজ করছে।

সম্মেলনে ৫৪৪ জন কাউন্সিলর এবং ৫ হাজার ডেলিগেটের তালিকা  করে কেন্দ্রের অনুমোদনও নেওয়া হয়েছে। ইতোমধ্যে ৯টি উপজেলা ও ২টি পৌরসভার সম্মেলন সম্পন্ন হয়েছে।

দলের প্রধানকে শুভেচ্ছা ও স্বাগত জানাতে প্রতিদিনই নগরীতে অনুষ্ঠিত আনন্দ মিছিল, বর্ণাঢ্য র‌্যালি, মতবিনিময়, প্রস্তুতি সভা, আলোচনা সভায় স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছেন নেতাকর্মীরা। দলীয় নেতারা দলের প্রধানকে স্বাগত জানিয়ে মোড়ে মোড়ে ও প্রধান প্রধান সড়কে তৈরি করেছেন তোরণ। টাঙিয়েছেন ডিজিটাল প্যানা সাইনবোর্ড ও বিলবোর্ড।

দলের একাধিক সূত্রে জানা যায়, সভাপতি পদে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বর্তমান সভাপতি শফিকুল ইসলাম মধুর নাম শোনা যাচ্ছে। সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম আলোচনায় রয়েছে। তারা হচ্ছেন বর্তমান সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, প্রাক্তন এমপি মোক্তার হোসেন, রূপসা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন খান টিপু ও পাইকগাছা উপজেলা সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর।

সভাপতি প্রার্থী দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম মধু বলেন, আশা করছি দল ও দলের নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
এমআরএম /এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db