[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

মানিকগঞ্জ-সাভার পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক

183 |
আপডেট: ২০১৫-০৯-১২ ৭:২১:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ ও সাভার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সাভার মডেল থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম সাংবাদিকদের এ তথ্য জানান।

সাভার (ঢাকা): মানিকগঞ্জ ও সাভার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সাভার মডেল থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম সাংবাদিকদের এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন দলনেতা নারায়ণগঞ্জ জেলার কালিয়ারচর এলাকার মৃত নুরু মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৬) এবং তার সহযোগী মানিকগঞ্জ জেলার শিমুলিয়া এলাকার মৃত ইব্রহিম মোল্লার ছেলে বাদশা মিয়া (৩২), দিনাজপুর চিনির বন্দর এলাকার জয়নাল আবেদীনের ছেলে মনোয়ার হোসেন (৩০), মানিকগঞ্জ জেলার মৃত আনসার আলীর ছেলে মো. লাল মিয়া (৪০), মানিকগঞ্জের শিবালয় এলাকার মৃত পরাণ আলীর ছেলে শুকুর আলী (৪৫) ও গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া এলাকার মো. শহিদুল হক চৌধুরীর ছেলে আজগর চৌধুরী (৩১)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৫ আগস্ট মো. মুন্না (১৮) নামে এক যুবক অপহরণের ঘটনায় তার ভাই মো. মঞ্জু (২২) সাভার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর সূত্রধরে প্রাথমিক তদন্তে সাভার ও মানিকগঞ্জের দু’টি অপহরণের ঘটনায় একই বিকাশ নম্বর ব্যবহার করে অপহরণকারীরা টাকা লেনদেন করে এমন প্রমাণ পায় পুলিশ। পরে মানিকগঞ্জ পুলিশের সহায়তায় ঢাকা, মানিকগঞ্জ, সিঙ্গাইর ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারী চক্রের ছয় সদস্যকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

আটক ব্যক্তিরা অপহরণের পরে মুক্তিপন আদায় এবং মুক্তিপন না পেলে হত্যা করে আসছিল বলেও জানান আশরাফুল আজীম।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা মানিকগঞ্জের মনির হোসেন ও সাভারের মো. মুন্নাকে হত্যার দায় স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
এটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache