ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার

243 |
আপডেট: ২০১৫-০৯-১১ ৩:১১:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজধানীর দারুস সালাম, দক্ষিণখান ও বনানী এলাকায় পৃথক ঘটনায় নারীসহ তিনজন মারা গেছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতের এসব ঘটনায় নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঢাকা: রাজধানীর দারুস সালাম, দক্ষিণখান ও বনানী এলাকায় পৃথক ঘটনায় নারীসহ তিনজন মারা গেছেন।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতের এসব ঘটনায় নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

দারুস সালাম থানার উপ পরিদর্শক (এসআই) আমানুল্লাহ বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় প্রথম কলোনি এলাকায় হাদিসউদ্দিন (৫০) নামে এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। বিদ্যুৎ সংযুক্ত হয়ে যাওয়া একটি লোহার দরজার সংস্পর্শে আসায় এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণখানের একটি বাসায় বৃহস্পতিবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন সায়মা খাতুন (২৪) নামে এক পোষাকশ্রমিক। তিনি স্থানীয় বাসিন্দা সাত্তার আলীর মেয়ে।

দক্ষিণখান থানার উপ পরিদর্শক (এসআই) সাজেদুল করিম সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মধ্য ফায়দাবাদের বাসা থেকে গলায় ওড়না পেচিয়ে ফাঁস নেওয়া পোষাকশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে, বৃহস্পতিবার দিনগত রাতে রাজধানীর বনানী রেলগেট এলাকার রেললাইনে ট্রেনে কাটা পড়ে মারা যান আনুমানিক ৪০ বছর বয়সী অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি।

ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সিরাজুল ইসলাম জানান, ভোরে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার তিনটি মরদেহই ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৫
এজেডএস/এসইউ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-09-11 03:11:00