ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

কমলনগরে মেঘনায় মাছধরা ট্রলারে ‘ডাকাতি’র চেষ্টা, আটক ৩

237 |
আপডেট: ২০১৫-০৯-১৯ ২:৩১:০০ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় মেঘনা নদীতে মাছধরা ট্রলারে ‘ডাকাতি’র চেষ্টাকালে ধারালো অস্ত্রসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় মেঘনা নদীতে মাছধরা ট্রলারে ‘ডাকাতি’র চেষ্টাকালে ধারালো অস্ত্রসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

শুক্রবার (১৯ সেপ্টেম্বর) শেষরাতে উপজেলার পাটারিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। স্থানীয়রা তাদের ডাকাত বলে দাবি করলেও তারা আসলেই ডাকাত কিনা খতিয়ে দেখছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন-আবুল কালাম, শেখ ফরিদ ও মনির হোসেন।

স্থানীয়দের বরাত দিয়ে উপজেলার পাটারিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ বিল্লাহ আলমগীর বলেন, রাত ৩টার দিকে ডাকাতরা মেঘনা নদীতে ইলিশ ধরা ট্রলারে ডাকাতির চেষ্টা করলে জেলে ও স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এসময় ডাকাতদের কাছ থেকে কয়েকটি রামদাসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এদিকে, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন, মেঘনা নদীতে মাছধরাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়েছে। এর জের ধরে একটি মহল ওই তিনজনকে ডাকাত দাবি করে আটক করে পুলিশে দিয়েছে। আটক ব্যক্তিরা ডাকাত কিনা সে বিষয়ে বিভিন্ন থানায় খোঁজ খবর নেওয়া হচ্ছে।

তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-09-19 02:31:00