ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

কর্ণফুলী থানা ছাত্রদলের স্থগিতাদেশ প্রত্যাহার

242 |
আপডেট: ২০১৫-০৯-১০ ১০:২৫:০০ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কর্ণফুলী থানা কমিটির উপর স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কর্ণফুলী থানা কমিটির উপর স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে কেন্দ্রীয় কমিটি।  কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বুধবার গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্ণফুলী থানা ছাত্রদলের স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে থানার পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা ছাত্রদলের নিকট জমা দেয়ার নির্দেশ দেয়া হল এবং আগামী ৩ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে অধীনস্থ সকল সাংগঠনিক ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করা হল।
 
জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারন সম্পাদক মো. আকরামুল হাসান এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
এএএম/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-09-10 10:25:00