[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

মহম্মদপুরে যুবকের মাটিচাপা মৃতদেহ উদ্ধার

496 |
আপডেট: ২০১৫-০৯-০৯ ৭:৩৪:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরার মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের শিরগ্রামে একটি বাঁশ বাগানের ভেতর থেকে মাজেদুল শেখ (২৩) নামে এক যুবকের মাটিচাপা দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের শিরগ্রামে একটি বাঁশ বাগানের ভেতর থেকে মাজেদুল শেখ (২৩) নামে এক যুবকের মাটিচাপা দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল চারটার দিকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

নিহত মাজেদুল শেখ ওই গ্রামের খবির শেখের ছেলে। দুর্বৃত্তরা তাকে  গলা কেটে হত্যা করে মাটিচাপা দিয়ে রেখে যায় বলে পুলিশ জানায়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, ওই গ্রামের এক বাসিন্দা তৌহিদ খান দুপুরে বাড়ির পাশে বাঁশ বাগানে বাঁশ কাটতে যান। সেখানে তিনি সদ্য খোড়া মাটি দেখে এগিয়ে গেলে গর্তের ভেতর মানুষের হাত দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন।

পরে খবর দেওয়া হলে পুলিশ বিকেল ৪টার দিকে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

ওসি আরো জানান, মৃতদেহের গলা কাটা ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, রক্তমাখা লাঠি, গেঞ্জি ও ছুরির বাট আলামত হিসেবে জব্দ করেছে।

নিহতের বড় ভাই সাজেদুল শেখ বাংলানিউজকে জানান, তিন বোন দুই ভাইয়ের মধ্যে মাজেদুল দ্বিতীয়। সে কৃষি শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসা করতেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাছ ধরার কথা বলে জাল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি মাজেদুল। কয়েক মাস আগে প্রতিবেশী কয়েক যুবকের সঙ্গে মাজেদুলের মারামারি হয়। এই বিরোধে তাকে হত্যা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db