ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

ভাণ্ডারিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

232 |
আপডেট: ২০১৫-০৯-০৮ ৭:৪১:০০ এএম

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় স্বামীর হাতে স্ত্রী শাহনাজ বেগম (৪০) খুন হয়েছেন। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় স্বামীর হাতে স্ত্রী শাহনাজ বেগম (৪০) খুন হয়েছেন।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

শাহনাজ উপজেলার ধাওয়া নলকাটা গ্রামের মৃত আব্দুল জব্বারের মেয়ে। তার স্বামীর নাম মাহাবুব মল্লিক (৪৫)।

শাহনাজের ভাই শহিদুল ইসলাম জানান, ২০১৪ সালে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বানাই গ্রামের মৃত হোসেন মল্লিকের ছেলে মাহাবুব মল্লিকের সঙ্গে শাহানাজ বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে এক লাখ টাকা যৌতুকের দাবিতে মাহাবুব প্রায়ই স্ত্রীকে নির্যাতন করতেন।

এ ঘটনায় শাহানাজ গত ২৫ আগস্ট ভাণ্ডারিয়া উপজেলায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমর্সূচির কর্মকর্তার কাছে মাহাবুবেব বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে সালিসের জন্য মঙ্গলবার সকালে উভয়পক্ষ ব্র্যাক কার্যালয়ে যান।

সেখান থেকে বাড়ি ফেরার পথে উপজেলার ধওয়া ফুলতলা এলাকায় শাহনাজকে মাথায় আঘাত করে পালিয়ে যান মাহাবুব। গুরুতর আহত শাহনাজকে প্রথমে ভাণ্ডারিয়া হাসপাতাল ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমর্সূচির কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, সকাল সোয়া ১০টার দিকে মাহাবুব ও শাহনাজ বৃহস্পতিবার সালিসে বসার জন্য অঙ্গীকার করে চলে যান। দুপুরে আমরা শাহনাজের মৃত্যুর খবর পাই।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাঁঠালিয়া থানা পুলিশের সহযোগিতায় মাহাবুবকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৫
পিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-09-08 07:41:00