bangla news
যাত্রীরা নিরাপদ, প্লেন উঠানামা বন্ধ

সৈয়দপুরে রানওয়ে থেকে ছিটকে পড়লো ইউএস বাংলার উড়োজাহাজ

2163 |
আপডেট: ২০১৫-০৯-০৪ ১:২১:০০ এএম
ছবি: দুর্ঘটনা কবলিত ফ্লাইটের যাত্রী বিপিডিবি কর্মকর্তা

ছবি: দুর্ঘটনা কবলিত ফ্লাইটের যাত্রী বিপিডিবি কর্মকর্তা

ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি প্লেন সৈয়দপুর এয়ারপোর্টের রানওয়ে থেকে ছিটকে পড়েছে। এতে উড়োজাহাজটির চাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। প্লেন উঠানামা বন্ধ ঘোষণা করা হয়েছে এয়ারপোর্টে। তবে প্লেনটির ৭৪ জন যাত্রী ও ক্রুদের সবাই নিরাপদে আছেন।

সৈয়দপুর: ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি প্লেন সৈয়দপুর এয়ারপোর্টের রানওয়ে থেকে ছিটকে পড়েছে। এতে উড়োজাহাজটির চাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। প্লেন উঠানামা বন্ধ ঘোষণা করা হয়েছে এয়ারপোর্টে। তবে প্লেনটির ৭৪ জন যাত্রী ও ক্রুদের সবাই নিরাপদে আছেন।

শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ইউএস বাংলার প্লেনটি সকাল ৮টার দিকে এয়ারপোর্টে নামার সময় এ দুর্ঘটনা ঘটে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের সৈয়দপুর বিমানবন্দরের ইনচার্জ রাকিব মোস্তাকিম বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর ঢাকা থেকে হেলিকপ্টারে করে ২ জন প্রকৌশলীকে সৈয়দপুর আনা হয়েছে। এখন সেনাবাহিনী ও বিমানবন্দর ফায়ার ব্রিগেডের সহায়তায় উদ্ধার ও মেরামত কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৫
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-09-04 01:21:00