bangla news

জঙ্গি হামলায় পথ পরিষ্কার করতে চায় বিএনপি

353 |
আপডেট: ২০১৫-০৮-২৪ ৪:০৮:০০ এএম
ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি জঙ্গি হামলার মাধ্যমে রাজনৈতিক পথ পরিষ্কার করতে চায় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সোমবার (২৪ আগস্ট) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন কমিটির...

ঢাকা: বিএনপি জঙ্গি হামলার মাধ্যমে রাজনৈতিক পথ পরিষ্কার করতে চায় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (২৪ আগস্ট) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

হাছান মাহমুদ অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াত জঙ্গি আশ্রয়ের রাজনীতি করে। জঙ্গিদের মাধ্যমে হামলা চালিয়ে তাদের পথ পরিষ্কার করতে চায়। সে সুযোগ আর হবে না।

তিনি বলেন, সম্প্রতি জঙ্গি অর্থায়নের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে আটক হওয়া বিএনপিপন্থী তিন আইনজীবী আটকই প্রমাণ করে তাদের সঙ্গে জঙ্গি সম্পৃক্ততা রয়েছে।

তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে খালেদা জিয়া ও তারেক রহমান জড়িত। খালেদা-তারেক ও তাদের দোসর জামায়াত এ বোমা হামলার ঘটনা ঘটিয়েছিল।

২১ আগস্ট হামলার পর কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়ার অভিযোগ করে হাছান মাহমুদ বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার পর প্রশাসনের কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কাউকে বরখাস্তও করা হয়নি। এতেই প্রমাণিত হয়, এ ঘটনার সঙ্গে বিএনপি-জামায়াত জড়িত।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের রাজনীতি মানুষ হত্যার রাজনীতি।

২১ আগস্ট মামলায় অভিযুক্ত আসামিসহ খালেদা-তারেকের বিচার দ্রুত শেষ করার মাধ্যমে ন্যায় বিচার নিশ্চিত হবে বলে আশা করেন প্রকাশ করেন আওয়ামী লীগের এ নেতা।

আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- অ্যাডভোকেট সাহারা খাতুন, এবিএম তাজুল ইসলাম, শামসুল হক টুকু, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কামরুল হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
এজেডকে/আরইউ/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-08-24 04:08:00