[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

৪ সেপ্টেম্বর দেশে ‘জালালের গল্প’

1510 |
আপডেট: ২০১৫-০৮-১৮ ৫:৫৪:০০ এএম
‘জালালের গল্প’ ছবির দৃশ্যে মোশাররফ করিম ও মৌসুমী হামিদ

‘জালালের গল্প’ ছবির দৃশ্যে মোশাররফ করিম ও মৌসুমী হামিদ

বিভিন্ন আন্তর্জাতিক উৎসবে প্রশংসিত ও পুরস্কৃত আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’ মুক্তি পাচ্ছে। আগামী ৪ সেপ্টেম্বর ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার প্রেক্ষাগৃহে আসবে ছবিটি।

বিভিন্ন আন্তর্জাতিক উৎসবে প্রশংসিত ও পুরস্কৃত আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’ মুক্তি পাচ্ছে। আগামী ৪ সেপ্টেম্বর ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। পরিচালক জানান, সিনেমা হলের তালিকা ও সময়সূচি জানা যাবে ছবিটির অফিসিয়াল ফেসবুক পেজে- www.facebook.com/jalalergolpo।

গত বছর বুসান উৎসব দিয়ে আন্তর্জাতিক উৎসবে যাত্রা শুরু করে ‘জালালের গল্প’। এ বছরের ফেব্রুয়ারিতে বিনা কর্তনে সেন্সর পায় এটি। প্রেক্ষাগৃহে মুক্তি উপলক্ষে আগামী ৩০ আগস্ট রাজধানীর ব্লকবাস্টার সিনেমা হলে এর প্রেস শো অনুষ্ঠিত হবে।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজিত ছবিটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিম, মৌসুমী হামিদ, শর্মীমালা, নূরে আলম নয়ন, মিতালি দাশ, ফজলুল হক, আহমেদ গিয়াস ও অনেকে। আর নাম ভূমিকায় অভিনয় করেছেন নবাগত মোহাম্মদ ইমন ও আরাফাত রহমান। সংগীত পরিচালনায় চিরকুট।

* ‘জালালের গল্প’ ছবির টিজার :


বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db