bangla news

আগ্রাবাদে চার ফার্মেসিকে জরিমানা, দুইটি সিলগালা

834 |
আপডেট: ২০১৫-০৮-১৮ ৫:৪৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নগরীর আগ্রাবাদ এলাকায় বিভিন্ন ঔষধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। এসময় অনুমোদনহীন ঔষধ বিক্রি ও ড্রাগ লাইসেন্স না থাকার অভিযোগে চার ফার্মেসিকে মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

চট্টগ্রাম: নগরীর আগ্রাবাদ এলাকায় বিভিন্ন ঔষধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। এসময় অনুমোদনহীন ঔষধ বিক্রি ও ড্রাগ লাইসেন্স না থাকার অভিযোগে চার ফার্মেসিকে মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া দুইটি ফার্মেসি সিলগালা করে দেওয়া হয়েছে।

মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের ডেপুটি রেভিনিউ কালেক্টর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমীন।

তিনি বাংলানিউজকে বলেন, ‘কিছু অসাধু ব্যবসায়ী অনুমোদনহীন ঔষধ বিক্রি করছে। এছাড়া অনেক ব্যবসায়ীর ড্রাগ লাইসেন্স নেই।  অনুমোদনহীন ঔষধ বিক্রি ও লাইসেন্স না থাকার অভিযোগে আগ্রাবাদ ও চৌমুহনি এলাকার চার ফার্মেসিকে মোট ২৭ হাজার টাকা জরিমানা এবং দুইটি ফার্মেসি সিলগালা করা হয়েছে। একইসঙ্গে তাদেরকে সর্তক করা হয়েছে। ’

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, অনুমোদনহীন ঔষধ বিক্রির অভিযোগে নিউ জনতা ফার্মেসিকে ১০ হাজার টাকা, ড্রাগ লাইসেন্স না থাকায় সাইফ ফার্মেসিকে ১০ হাজার টাকা, মেয়াদ উর্ত্তীণ ঔষধ বিক্রির অভিযোগে এম এন্ড এন ফার্মেসিকে ২ হাজার টাকা এবং লাইসেন্সের মেয়াদ না থাকায় সাইফ ফার্মেসিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  এছাড়া শুভ হোমিও হল ও সাইফ ফার্মেসি সিলগালা করা হয়েছে।

জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমীন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
বিপি/আইএসএ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-08-18 05:46:00