bangla news

কিশোরগঞ্জ বিএনপির সাংগঠনিক সম্পাদক কারাগারে

229 |
আপডেট: ২০১৫-০৮-১৬ ৫:২৩:০০ এএম

কিশোরগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৬ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুবুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৬ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুবুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ কান্তি দাস বাংলানিউজকে জানান, বিএনপি-জামায়াত জোটের অবরোধ চলাকালীন সময়ে চলতি বছর ৬ জানুয়ারি রাতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে ময়মনসিংহ থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে আগুন দেয় অবরোধকারীরা।

এ ঘটনায় কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার এ কে এম আব্দুস সালাম বাদী হয়ে হাজী ইসরাইল মিয়াকে প্রধান আসামি করে ১৬ জনের নামে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে হাজী ইসরাইল মিয়া পলাতক ছিলেন।

রোববার হাজী ইসরাইল মিয়া কিশোরগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-১ বিচারক আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। কিন্তু কিশোরগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুবুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
এমজেড

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-08-16 05:23:00