ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভৌতিক নাটকে শ্রাবণ্য

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
ভৌতিক নাটকে শ্রাবণ্য তৌহিদা শ্রাবণ্য / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপস্থাপিকা হিসেবে তৌহিদা শ্রাবণ্যর পরিচিতি রয়েছে, এবার অভিনয়শিল্পী পরিচয়টাও যুক্ত হলো তার নামের সঙ্গে। জিটিভির ‘ডেইলি ফ্রাইট নাইট’ নাটকে দেখা যাবে তাকে।

তানিম রহমান অংশুর পরিচালনায় গত তিনদিন উত্তরায় এর কাজ করেছেন তিনি।

শ্রাবণ্য জানালেন, ‘ইরোনিয়াস’ নামের গল্পে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী সাঈদ বাবু ও নদী। আগামী ২৮ আগস্ট থেকে জিটিভিতে পর্বটি প্রচার হবে।

অভিনয় প্রসঙ্গে শ্রাবণ্য বাংলানিউজকে বললেন, ‘প্রথম নাটক, তাই অন্যরকম উত্তেজনা ছিলো। মজার ব্যাপার হলো, কান্নার দৃশ্যে সত্যি সত্যি কেঁদেছি। কাজটা করার পর পরিচালক প্রশংসা করেছেন। ’

এদিকে কোরবানি ঈদের দুটি নাটকে শ্রাবণ্যর কাজ করার কথা চূড়ান্ত হয়েছে। অভিনয়ে ধীরে ধীরে ব্যস্ত হলেও উপস্থাপনা ঠিকই চালিয়ে যাবেন তিনি। ২৭ আগস্ট থেকে এটিএন বাংলায় নতুন একটি অনুষ্ঠানের উপস্থাপনা শুরু করছেন। অক্টোবরে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টেস্ট চলাকালে জিটিভিতে হাজির হবেন ‘ক্রিকেট ম্যানিয়া’ নিয়ে। এ ছাড়া এসএ টিভির ‘ওয়েডিং স্টোরি’ আর বৈশাখী টিভির ‘সময় কাটুক গানে গানে’র উপস্থাপনা তো আছেই।

বাংলাদেশ সময় : ১৪১১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ