bangla news

বাঘায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড

269 |
আপডেট: ২০১৫-০৮-১৪ ৯:১১:০০ এএম

রাজশাহীর বাঘা উপজেলায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে জামিরুল ইসলাম (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালত এ রায় দেন।

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় স্কুলছাত্রীকে যৌন হয়রানির দায়ে জামিরুল ইসলাম (২০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালত এ রায় দেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, উপজেলার খন্দকার মালঞ্চি গ্রামের সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল একই গ্রামের জালাল উদ্দিনের ছেলে জামিরুল ইসলাম। ওই ছাত্রীর বাবা এ ব্যাপারে থানায় অভিযোগ করলে সকালে জামিরুলকে আটক করা হয়।
 
পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সালাহ উদ্দিন তার কার্যালয়ে দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসান। এ সময় দোষ স্বীকার কারায় জামিরুলকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। বিকেলে তাকে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
এসএস/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-08-14 09:11:00