bangla news

ছাত্রদলের ওয়েবসাইট হ্যাকড

1713 |
আপডেট: ২০১৫-০৮-১৪ ৮:১৫:০০ এএম

জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন নিয়ে সহিংসতা সৃষ্টি না করতে ছাত্রদলের প্রতি আহ্বান জানিয়ে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.jcd-bnp.org হ্যাক করেছে হ্যাকার গ্রুপ সাইবার ৭১।

ঢাকা: জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন নিয়ে সহিংসতা সৃষ্টি না করতে ছাত্রদলের প্রতি আহ্বান জানিয়ে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.jcd-bnp.org হ্যাক করেছে হ্যাকার গ্রুপ সাইবার ৭১।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেল ৪টার দিকে সাইবার ৭১ এর ফেসবুক ফ্যান পেজে এ সম্পর্কিত তথ্য উল্লেখ করে পোস্ট দেওয়া হয়।

ছাত্রদলের ওয়েব অ্যাড্রেসটিতে প্রবেশ করলে দলটির উদ্দেশে দেওয়া বার্তা চোখে পড়ে। সেখানে প্রথমেই লেখা হয়েছে- বাংলার নবাব ইজ ব্যাক... ;) Hacked by "Haxor Ahmed" ।
সন্ধ্যা ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েবসাইটটি রিকভার  হয়নি।

ছাত্রদলের ওয়েবসাইটে ঝুলিয়ে দেওয়া বার্তা তুলে ধরা হলো-

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জন্মদিন নিয়ে দেশব্যাপী পূর্বের মতো সহিংসতা তৈরি না করতে ছাত্রদলের প্রতি আহ্বান:
আমরা তরুণ সমাজ সর্বদাই সহিংসতার বিরুদ্ধে। শুধু আমরা নই, বাংলাদেশের প্রতিটি মানুষই বিশ্বাস করে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস হলেও যে কারো জন্মদিন হতেই পারে। কিন্তু এতো বিতর্কের মধ্যে সেই জন্মদিনকে নিয়ে পুরো দেশব্যাপী উৎসব চলাকালীন সময়ে বিভিন্ন সহিংসতা লক্ষ্য করতাম যাতে সাধারণ মানুষ হেনস্তার শিকার হতো। বঙ্গবন্ধু ছিলেন এই বঙ্গের ধ্রুবতারা!।

রাজনৈতিক হিংসা ভুলে আজকে যদি আপনারা তাকে শ্রদ্ধা করতেন কাল অন্যরাও কিন্তু ঠিকই জিয়াউর রহমানকেও সম্মান জানানো শুরু করতো।

বাংলাদেশের অন্যতম প্রধান একটি রাজনৈতিক দলের প্রাণ শক্তি আপনারা। তাই আমরা বিশ্বাস করি, আপনারা চাইলেই আমাদের দেশের এই সহিংসতার রাজনীতি পরিবর্তন করতে পারবেন।

আমরা এখনো স্বপ্ন দেখি একটি দেশের যেখানে সবাই হিংসা বিভেদ ভুলে একটি উন্নত বাংলাদেশ গড়ার...। হিংসাত্মক রাজনীতি বন্ধের শুরুটা আপনারা করেন... কথা দিলাম, শেষটা করবে এই ২০ কোটি জনগণই।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৫
এমজেড

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-08-14 08:15:00