[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

২০২০ পর্যন্ত মাদ্রিদে রামোস

530 |
আপডেট: ২০১৫-০৮-১৩ ১:২৯:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবশেষে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন সার্জিও রামোস। সোমবার (১৭ আগস্ট) তিনি আনুষ্ঠানিকভাবে নতুন চুক্তিপত্রে সই করবেন। স্প্যানিশ গণমাধ্যম মার্কা’র বরাত দিয়ে এমনটিই জানা গেছে।

ঢাকা: অবশেষে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন সার্জিও রামোস। সোমবার (১৭ আগস্ট) তিনি আনুষ্ঠানিকভাবে নতুন চুক্তিপত্রে সই করবেন। স্প্যানিশ গণমাধ্যম মার্কা’র বরাত দিয়ে এমনটিই জানা গেছে।

চুক্তি নবায়নের মাধ্যমে ২০২০ সালের ৩০ জুন পর্যন্ত মাদ্রিদে থাকবেন রামোস। তাকে বার্ষিক বেতন বাবদ ৯ মিলিয়ন ইউরো দেওয়া হবে। সঙ্গে থাকছে বোনাস। তার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৭ সালের জুন পর্যন্ত ছিল।

এর আগে বেশ কিছুদিন ধরেই ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে রামোসের মতানৈক্য দেখা দেওয়ায় চুক্তি নবায়নের বিষয়টি ঝুলে ছিল। বার্ষিক বেতন নিয়েই বিপত্তি ঘটে। রিয়ালের পক্ষ থেকে ৮.৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়া হলেও তার এজেন্ট দাবি করেন ১০ মিলিয়ন ইউরো।

প্রাক-মৌসুম প্রস্তুতিতে চীন সফরকালে রামোসের চুক্তি নবায়নের বিষয়টি বিশ্ব মিডিয়ায় উঠে আসে। সেখানে ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ ও সিইও হোসে অ্যাঙ্গেল সানচেজের সঙ্গে রামোসের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই সময়টাতে স্প্যানিশ ডিফেন্ডারের সান্থিয়াগো বার্নাব্যু ছেড়ে ম্যানচেষ্টার ইউনাইটেডে পাড়ি জমানোরও জোর গুঞ্জন ওঠে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14