[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

লঘুচাপের প্রভাবে রাজধানীতে বৃষ্টি

616 |
আপডেট: ২০১৫-০৮-১২ ১১:১৯:০০ পিএম
ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: জি এম মুজিবুর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পশ্চিম মধ্য ও উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে রাজধানীর বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। সকাল পৌনে ৮টা থেকে রাজধানীর মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডি, সাইন্সল্যাব, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, গুলিস্তান, ওয়ারি, সায়েদাবাদ, রামপুরা, বারিধারা এলাকায় থেমে থেমে বৃষ্টির খবর পাওয়া গেছে।

ঢাকা: পশ্চিম মধ্য ও উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে রাজধানীর বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে।

সকাল পৌনে ৮টা থেকে রাজধানীর মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডি, সাইন্সল্যাব, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, গুলিস্তান, ওয়ারি, সায়েদাবাদ, রামপুরা, বারিধারা এলাকায় থেমে থেমে বৃষ্টির খবর পাওয়া গেছে।

এদিকে, টানা কয়েকদিনের তীব্র তাপদাহের পর সকালের বৃষ্টি রাজধানীবাসীর মধ্যে কিছুটা হলেও স্বস্তি এনে দিয়েছে।

আবহাওয়া অধিদফতর সূত্র জানায়, পশ্চিম মধ্য ও উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থানরত লঘুচাপটি বর্তমানে ‍উত্তর অন্ধ্র-উড়িষ্যা উপকূলে অবস্থান করছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় ও উত্তর বঙ্গোপসাগরের অন্যত্র মাঝারি অবস্থায় বিরাজ করছে।

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে, লঘুচাপের প্রভাবে ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, রাজশাহী, রংপুর, খুলনা বিভাগের অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টি বা বজ্র বৃষ্টি হতে পারে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
আরইউ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db