ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

গাইবান্ধায় আড়াই হাজার পিস ইয়াবা ও সাংবাদিকসহ আটক ৩

406 |
আপডেট: ২০১৫-০৮-১১ ৪:০৯:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধায় ২৮৮০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও তার সহযোগী দুই সাংবাদিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গাইবান্ধা: গাইবান্ধায় ২৮৮০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও তার সহযোগী দুই সাংবাদিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটক ব্যক্তিরা হলেন-গাইবান্ধা সদরের মধ্য ধানঘড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে মাদক ব্যবসায়ী আল আমিন (৩৮), শহরের থানা পাড়ার আব্দুল আজিজের ছেলে সাংবাদিক গোলাম রব্বানী মুছা  (৪৩)। তিনি স্থানীয় সাপ্তাহিক প্রতিপক্ষ পত্রিকার জেলা প্রতিনিধি ও শহরের কলেজ রোডের রাজেন্দ্র নারায়ণ বর্মনের ছেলে সাংবাদিক রজত কান্তি বর্মন। তিনি স্থানীয় সাপ্তাহিক চলমান জবাব পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় দৈনিক বাংলাদেশ সময়ের প্রতিনিধি।

র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (এডি) আশরাফ হোসেন ছিদ্দিক বাংলানিউজকে জানান, গোপন খবর পেয়ে সোমবার দিনগত রাত পৌনে ৯টার দিকে মধ্য ধানঘড়া গ্রামে মাদক ব্যবসায়ী আল-আমিনের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ২৮৮০ পিস ইয়াবাসহ আল আমিন ও তার দুই সহযোগীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার দাম ১৪ লাখ ৪০ হাজার টাকা।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14