[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

নাটোরে আইনজীবীদের মানববন্ধন

154 |
আপডেট: ২০১৫-০৮-০৫ ৭:০৪:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর আদালত চত্বরে আইনজীবীর ওপর হামলা, চাঁদাবাজি ও বিচারপ্রার্থী নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন আইনজীবীরা।

নাটোর: নাটোর আদালত চত্বরে আইনজীবীর ওপর হামলা, চাঁদাবাজি ও বিচারপ্রার্থী নারীদের উত্ত্যক্ত করার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন আইনজীবীরা।

বুধবার (৫ আগস্ট) সকালে আদালত চত্বরে আইনজীবী সমিতির ব্যানারে মিছিল বের করেন তারা। পরে তারা জজ কোর্টের সামনে মানববন্ধন করেন।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন-নাটোর আইনজীবী সমিতির সভাপতি রুহুল আমিন তালুকদার টগর, সাবেক সাধারণ সম্পাদক প্রসাদ কুমার তালুকদার, পিপি সিরাজুল ইসলাম প্রমুখ।

বক্তারা এসময় বহিরাগত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

এরপর তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেন।

উল্লেখ্য, আদালত চত্বরে বিচারপ্রার্থীরা বেপরোয়া চাঁদাবাজির শিকার হচ্ছেন। এছাড়া আদালতে আসা নারীরা যৌন হয়রানির শিকার হচ্ছেন প্রতিনিয়ত। সন্ত্রাস ও চাঁদাবাজির হাত থেকে আইনজীবীরাও বাদ যাচ্ছেন না। সম্প্রতি রফিকুল ইসলাম রফিক নামে এক আইনজীবীকে আদালত চত্বরে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৫
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db