[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

‘শোক দিবসে জন্মদিনের কেক কাটবেন না’

1226 |
আপডেট: ২০১৫-০৮-০১ ২:৩১:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জন্মদিনের কেক না কাটার আহ্বান জানিয়েছেন, বিএনএফ’র চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজমুল হুদা। শনিবার (০১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত এক মানববন্ধনে...

ঢাকা: ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জন্মদিনের কেক না কাটার আহ্বান জানিয়েছেন, বিএনএফ’র চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নাজমুল হুদা।

শনিবার (০১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ১৫ আগস্ট আপন‍ার জন্মদিন হতে পারে, কিন্তু ভুলে যাবেন না এটি আমাদের জাতীয় শোক দিবস। জাতির জনক বঙ্গবন্ধু ইতিহাস সৃষ্টি করেছিলেন। পুরো জাতিকে ঐক্যবদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন। এজন্য বিশ্ব দরবারে আমরা প্রশংসিত।

তাই শোক দিবসে জন্মদিনের কেক কাটবেন না। আসুন, সবাই মিলে জাতীয় শোক দিবস পালন করি।

বর্তমান সরকারের উন্নয়নের ধারায় বিএনপি চেয়ারপারসনকেও শামিল হওয়ার আহ্বান জানিয়ে নাজমুল হুদা বলেন, বর্তমানে দেশে যে উন্নয়নের জোয়ার চলছে তাতে পুরো দেশকে ঐক্যবদ্ধ হতে হবে। আসুন, সবাই মিলে এক সঙ্গে কাজ করি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
ইউএম/এসইউ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db