[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ছিটকে পড়লেন নেইমার

1777 |
আপডেট: ২০১৫-০৮-০৯ ৭:০০:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বার্সেলোনার ব্রাজিল তারকা নেইমার নতুন মৌসুমের শুরুতে ক্লাবে ফিরলেও ছিটকে পড়েছেন। গলায় ভাইরাসজনিত ব্যাথার (মাম্পস) কারণে স্প্যানিশ জায়ান্টদের হয়ে পরের তিন ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিল অধিনায়ক।

ঢাকা: বার্সেলোনার ব্রাজিল তারকা নেইমার নতুন মৌসুমের শুরুতে ক্লাবে ফিরলেও ছিটকে পড়েছেন। গলায় ভাইরাসজনিত ব্যাথার (মাম্পস) কারণে স্প্যানিশ জায়ান্টদের হয়ে পরের তিন ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিল অধিনায়ক।

প্রাক-মৌসুমে ইতালিয়ান জায়ান্ট রোমার বিপক্ষে মাঠে নেমেছিলেন নেইমার। হুয়ান গাম্পার ট্রফির সে ম্যাচে একটি গোলও করেন তিনি। লিওনেল মেসি, ইভান রেকিটিচের আরও দু’টি গোলের সুবাদে টানা তিন ম্যাচ হারের পর লুইস এনরিকের বার্সা ৩-০ গোলের জয় পায়।

তবে, মেসি-সুয়ারেজদের সঙ্গে উয়েফা সুপার কাপ আর সুপারকোপা ডি এসপানার ম্যাচে আপাতত মাঠে নামা হচ্ছেনা নেইমারের।

১১ আগস্ট সুপার কাপের ম্যাচে সেভিয়ার বিপক্ষে মাঠে নামবে কাতালানরা। আর ঘরোয়া সুপারকোপার ১৪ আগস্টের ম্যাচেও থাকতে পারবেন না নেইমার। গলায় ভাইরাস সংক্রমণের কারণে ১৮ আগস্টের দ্বিতীয় লেগেও নেইমারের না থাকার সম্ভাবনা রয়েছে। সুপারকোপার দুই লেগে বার্সাকে লড়তে হবে অ্যাতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে।

বার্সা তাদের এক বিবৃতিতে জানায়, ক্লাবের প্রথম একাদশ সাজানোর আগে ফুটবলারদের পরীক্ষা করার সময় দলের চিকিৎসকরা নেইমারের গলার ইনজুরি ধরতে পেরেছেন। ব্রাজিল তারকার মাম্পসের টিকা দেওয়া ছিল। কিন্তু তা সত্ত্বেও ভাইরাসজনিত এ রোগ নেইমারের ধরা পড়েছে। দুই সপ্তাহের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ০৯ আগস্ট ২০১৫
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db