[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের পদবঞ্চিতদের পাল্টা কমিটি

277 |
আপডেট: ২০১৫-০৭-২৮ ৯:৩৬:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদিত ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কমিটিকে পকেট কমিটি আখ্যায়িত করে পাল্টা কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগের পদবঞ্চিত একাংশের নেতাকর্মীরা। মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ পাল্টা কমিটি ঘোষণা করা হয়।

ঠাকুরগাঁও: সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদিত ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কমিটিকে পকেট কমিটি আখ্যায়িত করে পাল্টা কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগের পদবঞ্চিত একাংশের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ পাল্টা কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, কেন্দ্রীয় কমিটি অর্থের লোভে গঠনতন্ত্র বহির্ভূতভাবে ঠাকুরগাঁও জেলা কমিটির অনুমোদন দিয়েছে। ওই কমিটির সভাপতি বিবাহিত ও ঢাকায় অধ্যয়নরত এবং সাধারণ সম্পাদক ঢাকায় অধ্যয়নরত। তারা কখনো ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না।
 
সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা মারুফ হোসেন, দেবাশীষ দত্ত সমির, আব্দুর রশিদ, পবিত্র মন্ডল, আসাদুজ্জামান পুলক, ফয়সাল আহম্মদ পলাশ প্রমুখ।

সভা শেষে জিএম সিরাজী মিনাজকে সভাপতি ও সৌরভ দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০ সদস্যবিশিষ্ট এক বছর মেয়াদী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

পরে নবগঠিত কমিটি নিয়ে শহরে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৫
এসআর/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14