[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ভিয়েতনামের জালে ম্যানসিটির গোল উৎসব

919 |
আপডেট: ২০১৫-০৭-২৮ ১২:০৬:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে মেলবোর্নে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে হেরে ম্যানুয়েল পেল্লেগ্রিনির ম্যানচেস্টার সিটি যেন নিজেদের সেরাটা খুঁজে পেয়েছিল ভিয়েতনামের বিপক্ষে ‘হাইব্রিড ফ্রেন্ডলি’ ম্যাচে। ভিয়েতনামকে ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ প্রিমিয়ারের দলটি।

ঢাকা: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে মেলবোর্নে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৪-১ গোলের ব্যবধানে হেরে ম্যানুয়েল পেল্লেগ্রিনির ম্যানচেস্টার সিটি যেন নিজেদের সেরাটা খুঁজে পেয়েছিল ভিয়েতনামের বিপক্ষে ‘হাইব্রিড ফ্রেন্ডলি’ ম্যাচে। ভিয়েতনামকে ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে ইংলিশ প্রিমিয়ারের দলটি।

নিজেদের শেষ তিন ম্যাচের কোনোটিতেই জয় না পাওয়া ভিয়েতনামের বিপক্ষে ম্যানসিটির হয়ে শুরুর একাদশে মাঠে নামেন জো হার্ট, ডেভিড সিলভা, নাভাস, রাহিম স্টারলিং, এভান্স, গার্সিয়াদের মতো তারকারা।

ম্যানসিটির হয়ে জোড়া গোল করেন আলেকজান্ডার কোলারভ, রাহিম স্টারলিং আর ডেভিড সিলভা। এছাড়া একটি করে গোল করেন মার্কোস লোপেজ ও হোসে অ্যাঞ্জেল। আর ভিয়েতনামের হয়ে একমাত্র গোলটি করেন ফন কোয়েত।

ম্যাচের ১১ ও ৫১ মিনিটের মাথায় গোল করেন সার্বিয়ার ২৯ বছর বয়সী তারকা কোলারভ। ইংল্যান্ডের উঠতি তারকা স্টারলিং তার জোড়া গোল পূরণ করতে সময় নেন মাত্র ৩১ মিনিট। লিভারপুল ছেড়ে এ মৌসুমে ম্যানসিটির হয়ে নাম লেখানো এ তারকার প্রথম গোলটি আসে ম্যাচের ১৯তম মিনিটে। এছাড়া স্প্যানিশ তারকা স্ট্রাইকার ডেভিড সিলভা ম্যাচের ২১ ও ৬৫ মিনিটে দুটি গোল আদায় করেন।

ম্যানসিটির হয়ে ম্যাচের ৭৩ মিনিটে পর্তুগালের অনূর্ধ্ব-১৯ দলের মিডফিল্ডার মার্কোস লোপেজ সপ্তম গোলটি করেন। আর তিন মিনিট পরেই ভিয়েতনামের জালে দলের হয়ে অষ্টেম গোলটি জড়িয়ে দেন স্পেনের অনূর্ধ্ব-১৯ দলের স্ট্রাইকার হোসে অ্যাঞ্জেল।

ভিয়েতনামের হয়ে ম্যাচের অতিরিক্ত সময়ে ব্যবধান কমানো একমাত্র গোলটি করেন ফন কোয়েত।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ২৮ জুলাই ২০১৫
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14