[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

কাঁঠালিয়ায় বিদ্যু‍ৎস্পৃষ্ট হয়ে দিনমজুরের মৃত্যু

165 |
আপডেট: ২০১৫-০৭-২৭ ৫:২৮:০০ এএম
প্রতীকী

প্রতীকী

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়ার ছোনাউটায় গ্রামে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে জাহাঙ্গীর হোসেন নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ জুলাই) দুপুরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়ার ছোনাউটায় গ্রামে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে জাহাঙ্গীর হোসেন নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ জুলাই) দুপুরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছোনাউটায় গ্রামে সুলতান হাজীর বিদ্যুৎ লাইনের তার ছিঁড়ে মাঠে পড়ে ছিল। ওই মাঠে মাছ ধরতে গিয়ে ও ছেঁড়া তারে জড়িয়ে জাহাঙ্গীরের মৃত্যু হয়।

পরিবার ও এলাকাবাসীর অভিযোগ, সুলতান হাজী তার বাড়িতে অবৈধভাবে বিদ্যু‍ৎ সংযোগ স্থাপন করেন। তিনদিন আগে এ লাইনটি ছিঁড়ে মাঠের পানিতে পড়ে থাকলেও সুলতান হাজী বিদ্যুৎ বিভাগের কর্তৃপক্ষকে জানাননি এবং নিজেও সংযোগটি পূনরায় স্থাপনের ব্যবস্থা করেননি। ফলে রোববার দিবাগত রাতে দিনমজুর জাহাঙ্গীর ওই মাঠে মাছ ধরার জন্য গেলে তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান।

আত্মীয়-স্বজনা অনেক গভীর রাতে তাকে মাঠের মধ্যে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় খুঁজে পান।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db