[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

সত্যি!

3716 |
আপডেট: ২০১৫-০৭-২৭ ৪:১২:০০ এএম

আমাদের ভালবাসার গল্প দিয়েই সাজানো হবে একটি ছবির বই। সেখানে থাকবে সেই শুরু থেকে এখন পর্যন্ত সব ছবি। এটা বিশেষভাবে তৈরি হবে শুধুই আমাদের জন্য। প্রিয়জনের সঙ্গে প্রিয় মুহূর্তগুলো ধরে রাখার চেয়ে আনন্দের আর কী হতে পারে।

আমাদের ভালবাসার গল্প দিয়েই সাজানো হবে একটি ছবির বই। সেখানে থাকবে সেই শুরু থেকে এখন পর্যন্ত সব ছবি। এটা বিশেষভাবে তৈরি হবে শুধুই আমাদের জন্য। প্রিয়জনের সঙ্গে  প্রিয় মুহূর্তগুলো ধরে রাখার চেয়ে আনন্দের আর কী হতে পারে।

ভালবাসা পাগল প্রতিটি জুটির জন্যই তৈরি হবে একেকটি রঙিন গল্প। সারা জীবনের এই বিরল স্মৃতিগুলো ধরে রাখতে আমাদের জন্য এ সুযোগ করে দিচ্ছে ড্রিমউইয়েভার।

স্বপ্নের চেয়েও সুন্দর সেই স্মৃতির বইটি আপনাদের জন্য বিনামূল্যে উপহার হিসেবে দিচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি।

ভিন্নধর্মী এই উদ্যোগ সম্পর্কে ড্রিমউইয়েভারের কর্ণধার হাসান মাহমুদ হিমু বলেন, আমরা বিশ্বাস করি, ভালবাসার গল্প কখনও শেষ হয় না, শুরু থেকেই প্রতিটি মুহূর্ত যেন একেকটি রং ধারণ করে আর সবগুলো রং আবার পূর্ণতা পায় বিয়ের মাধ্যমে। আর বিয়ে যেন একটি ভিন্ন ধরনের ভালবাসার গল্প। প্রতিটি গল্পকে এক ফ্রেমে সাজিয়ে ভালবাসার উপহার হিসেবে আমরা পৌঁছে দিতে চাই সবার হাতে। 

এজন্যই ড্রিমউইয়েভার আয়োজন করেছে “Wedding Scrap Book” শীর্ষক ইভেন্ট।

বিনামুল্যে আপনার ছবির বইটি পেতে নাম ঠিকানা, ফোন নম্বর উল্লেখ করে প্রিয় মুহূর্তগুলোর ছবি আজই ড্রিমউইয়েভারের ফ্যানপেজে মেজেস করুন: https://www.facebook.com/dreamweaver.bd?fref=ts 

অংশগ্রহণকারীদের সবাইকে ফ্রেমে সাজিয়ে  মধ্য ছবির বই করে দেওয়া হবে। আর এদের মধ্যে ভাগ্যবান বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে ড্রিমউইয়েভার প্রফেশনাল ফটোশ্যুট করে দেবে। 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db