[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে খালেদার বক্তব্য স্পষ্ট করতে হবে

453 |
আপডেট: ২০১৫-০৭-২৭ ৩:৪৩:০০ এএম
সুরঞ্জিত সেনগুপ্ত

সুরঞ্জিত সেনগুপ্ত

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য স্পষ্ট করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। সোমবার (২৭ জুলাই) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য স্পষ্ট করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
 
সোমবার (২৭ জুলাই) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
 
‘চলমান রাজনীতি’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।
 
সুরঞ্জিত বলেন, হাইকোর্টের রায়ে তত্ত্বাবধায়ক সরকার ইস্যুটি মীমাংসিত। তাই তিনি (খালেদা) যদি সে দাবি থেকে সরে আসেন তাহলে সে বিষয়টিও স্পষ্ট করতে হবে। আর সে দাবি থেকে সরে আসলে এটাই প্রমাণিত হবে যে, তারা সংবিধানের ষোড়শ সংশোধনী মেনে নিয়েছেন।
 
বিএনপিকে পশ্চাদপদ রাজনীতির মাসুল দিতে হবে মন্তব্য করে তিনি দলটির প্রতি সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।
 
একই সঙ্গে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচনে প্রক্রিয়াকে স্বচ্ছ ও গণতান্ত্রিক উল্লেখ করে সব ছাত্র সংগঠনকে এ পথ অনুসরনের আহ্বান জানান আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর এ সদস্য।
 
আলোচনা সভায় আরও অংশ নেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী সেলিম এমপি, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া প্রমুখ।
 
সভায় সভাপতিত্ব করেন নৌকা সমর্থক গোষ্ঠীর সভাপতি ডা. ইমদাদুল হক সেলিম।
 
বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৫
এসএ/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db