ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সতেরঘণ্টা পিছিয়ে আবহাওয়া অধিদফতর!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
সতেরঘণ্টা পিছিয়ে আবহাওয়া অধিদফতর! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: মুষলধারে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত কিংবা বৈরি আবহাওয়া। এমন সময়ে দেশের মানুষের আগ্রহ সবচেয়ে বেশি থাকে আবহাওয়ার পূর্বাভাষ জানার বিষয়ে।

অন্তত ঘণ্টায় ঘণ্টায়।

কিন্তু বাংলাদেশ আবহাওয়া অধিদফতর ১৭ঘণ্টা পরও আপডেট জানাতে পারছে না। প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে এমন তথ্যই জানা গেছে। গতকাল সন্ধ্যা ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার বৃষ্টিপাতের বেকর্ড ও তাপমাত্রার তথ্য দেওয়া হয়েছিল।

শনিবার সন্ধ্যা ৬টার পর থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত অবিরাম বৃষ্টি হয়েছে বন্দরনগরী চট্টগ্রামে। কিন্তু এই বৃষ্টিপাতের কোন রেকর্ড আবহাওয়া অধিদফতরের ওয়েবসাইটে নেই। নেই আবহাওয়ার পূর্বাভাষও।

ওয়েবসাইটে আবহাওয়ার পূর্বাভাষে যে তথ্য দেওয়া আছে তা শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত। সকাল ১১টা ২৭ মিনিট পর্যন্ত রোববারের (২৬ জুলাই) আপডেট তথ্য পাওয়া যায়নি। এদিকে চট্টগ্রাম পতেঙ্গা আবহাওয়া আবহাওয়া অফিসও কোন তথ্য দিতে পারেনি।
Weather_01
অবশ্য সকাল সাড়ে ১০টার দিকে আবহাওয়া অধিদফতর চট্টগ্রাম কার্যালয়ের উপপরিচালক সন্তোষ চন্দ্র মাতব্বর জানিছিলেন সকাল ১১টায় আপডেট পূর্বাভাষ ওয়েবসাইটে ডাউনলোড করা হবে। কিন্তু সকাল ১১টা ৩১ মিনিট পর্যন্ত আপডেট কোন তথ্য দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ