ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গান, খাওয়া আর আড্ডায় ঈদের তিন দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
গান, খাওয়া আর আড্ডায় ঈদের তিন দিন (বাঁ থেকে) তাহসান, এলিটা ও সন্ধি

এবারের ঈদ উপলক্ষে রেডিও স্বাধীন ৯২.৪ এফএম আয়োজন করেছে তিন দিনের ঈদ উৎসব। রেডিও স্বাধীনের স্টেশন ইনচার্জ মীর রাব্বী জানান, বরাবরের মতো এবারও তরুণ শ্রোতাদের বিনোদনের কথা মাথায় রেখে ঈদের অনুষ্ঠান সাজানো হয়েছে।



প্রতিদিন সকাল ৮টায় রয়েছে আরজে জাফরুনের উপস্থাপনায় ‘হামলা সামলা’। শিল্পী এলিটা, নিপুণ ও এমিলের বাসায় যাবেন আরজে কাশফিয়া ও শেহনীলা। সেখান থেকে ফোনের মাধ্যমে কথা হবে তারকাদের সঙ্গে। ঈদের পরদিন একই সময়ে তারা যাবেন শিল্পী তাহসান, সন্ধি ও সভ্যতার বাসায়। আর তৃতীয় দিন ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এর অভিনেত্রী পিয়া, মারিয়া, সনিকা, নাবিলা ও শ্রিয়া সর্বজয়ার সঙ্গে জমিয়ে আড্ডা হবে সবার।

প্রতিদিন দুপুর ১২টায় রয়েছে ‘দ্য আল্টিমেট পেটুক কন্টেস্ট’। পুরো আয়োজনে ধারাভাষ্কয দেবেন চৌধুরী জাফর উল্লাহু শারাফাত। প্রতিদিন বিকেল ৩টায় রয়েছে আরজে শাহনূরের উপস্থাপনায় জনপ্রিয় গান নিয়ে ‘টপ চার্টস’ । ঈদের দিন শ্রোতাদের পছন্দে, পরদিন রেডিও স্বাধীনের বাছাইকৃত এবং তৃতীয় দিন থাকবে বিশ্বসংগীত।

প্রতিদিন সন্ধ্যা ৬টায় থাকছে চলচ্চিত্র, টিভি ও সংগীতের প্রিয় তারকাদের সঙ্গে আড্ডার অনুষ্ঠান ‘তারায় তারায়’। রাত ৯টায় প্রচার হবে সির সব কথা নিয়ে ‘ঈদের ফূল’।

রাত ১১টায় ‘স্পেশাল আনকাট স্বাধীন’ অনুষ্ঠানে শিল্পী ও ব্যান্ডের কাছ থেকে শ্রোতারা পছন্দের গানগুলো শুনতে পাবেন। এই আয়োজনে ঈদের দিন এলিটা, পরদিন তাহসান এবং তৃতীয় দিন থাকবে ভাইকিংস ব্যান্ড।



বাংলাদেশ সময় : ২২৫২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ