bangla news
দক্ষিণ আফ্রিকা সিরিজ

নিরাপত্তা জোরদারে সমন্বয় সভা

592 |
আপডেট: ২০১৫-০৭-০২ ১২:৩০:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালে চট্টগ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদারে সমন্বয় সভা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। বৃহস্পতিবার সিএমপি কমিশনারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম: আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালে চট্টগ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদারে সমন্বয় সভা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।  বৃহস্পতিবার সিএমপি কমিশনারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সিএমপি কমিশনার মোহা. আবদুল জলিল মন্ডল’র সভাপতিত্বে নিরাপত্তা সমন্বয় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও বিসিবি’র সহ সভাপতি আ জ ম নাছির উদ্দিন।

সভায় মেয়র বলেন, বিগত দিনে চট্টগ্রামে  টি-২০ বিশ্বকাপসহ বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট চলাকালে নিরাপত্তা ব্যবস্থায় সিএমপি দক্ষতার পরিচয় দিয়েছে।  আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ চলাকালেও চট্টগ্রামে নিরাপত্তা জোরদার করা এবং ইউসিবিএল এর চারটি শাখায় টিকেট বিক্রিকালে বাড়তি পুলিশ মোতায়ন করার জন্য আহ্বান জানান।  

সিএমপি কমিশনার বলেন, চট্টগ্রামে বিভিন্ন টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করে আমরা প্রমাণ করেছি সবার সম্মিলিত প্রচেষ্টা থাকলে যে কোন কাজ সুষ্ঠুভাবে পালন করা সম্ভব।  তাই আসন্ন সিরিজ চলাকালেও নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

সভার শুরুতে খেলা উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিএসবি) রবিউল হোসেন বিস্তারিত বর্ণনা করেন।  সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) কুসুম দেওয়ান, উপ-পুলিশ কমিশনার (সদর) ফারুক আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মাসুদ উল হাসান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (বন্দর-ট্রাফিক) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) সঞ্জয় কুমার কুন্ডু, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মোকতার হোসন উপস্থিত ছিলেন।

দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় ওয়ানডে ১৫ জুলাই এবং প্রথম টেস্ট ম্যাচ ২১ জুলাই থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে।

সিরিজে অংশ নিতে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল ও বাংলাদেশ দল ১৩ জুলাই চট্টগ্রামে আসার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ০২,২০১৫
বিপি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-07-02 12:30:00