bangla news

স্টার সিনেপ্লেক্সে ভয়াবহ ভূমিকম্প!

3613 |
আপডেট: ২০১৫-০৬-০২ ৪:১৮:০০ এএম

কিছুদিন ধরে ভূমিকম্প সব দেশেই বড় আতঙ্কের নাম। বেশি মাত্রার ভ‚মিকম্প যে গোটা একটা শহরই ধুলিস্যাৎ করে দিতে পারে সেই চিত্র নিয়ে হলিউডে ২৯ মে মুক্তি পেয়েছে নতুন ছবি ‘স্যান অ্যান্ড্রিয়াস’। এটাই এখন আছে হলিউড টপচার্টের শীর্ষে। ছবিটি ঢাকায় নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স।

কিছুদিন ধরে ভূমিকম্প সব দেশেই বড় আতঙ্কের নাম। বেশি মাত্রার ভূমিকম্প যে গোটা একটা শহরই ধুলিস্যাৎ করে দিতে পারে সেই চিত্র নিয়ে হলিউডে ২৯ মে মুক্তি পেয়েছে নতুন ছবি ‘স্যান অ্যান্ড্রিয়াস’। এটাই এখন আছে হলিউড টপচার্টের শীর্ষে। ছবিটি ঢাকায় নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। এখানে আগামী ৫ জুন থেকে দেখা যাবে ব্র্যাড পেটন পরিচালিত এই ছবি। 

 

‘স্যান অ্যান্ড্রিয়াস’-এর নায়ক ডোয়াইন জনসন। রেসলিং তারকা দ্য রক হিসেবেই তিনি বেশি পরিচিত। রেসলিংয়ের মাঠ যেমন কাঁপিয়েছেন, তেমনি রূপালি পর্দা কাঁপাচ্ছেন দ্য রক। নতুন ছবিতে তাকে দেখা যায় রে গেইন্স চরিত্রে। লস অ্যাঞ্জেলেসের দমকল বাহিনীর উদ্ধারকাজে বিশেষজ্ঞ চপারের পাইলট তিনি। স্ত্রী এমার সঙ্গে অনেক আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে। হঠাৎ ভয়াবহ এক ভূমিকম্প আঘাত হানে পুরো ক্যালিফোর্নিয়ায়। রে ও এমার মেয়ে ব্লেক তখন সানফ্রান্সিসকোতে বন্ধুর বাড়িতে। প্রিয় কন্যাকে উদ্ধার করতে সময়ের সঙ্গে অসম এক প্রতিযোগিতায় নামে রে ও এমা। ভূমিকম্পে পুরো ক্যালিফোর্নিয়া রাজ্য ধ্বংসের পথে। একে একে ধসে পড়ছে সুউচ্চ ভবন। মাটিতে দেখা দিচ্ছে বিশাল আকারের ফাটল। ইতিহাসের সবচেয়ে ভয়াবহ মানবিক বিপর্যয়ের কবলে পুরো শহর। এমন এক পরিস্থিতিতে নিজের কাছ থেকে আলাদা হয়ে যাওয়া মেয়েকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে দুঃসাহসিক অভিযানে অভিযানে নামেন বাবা রে গেইন্স। 

 

ছবিটিতে ব্লেকের চরিত্রে আছেন আলেকসান্ড্রা ডাডারিও। এ ছাড়াও অভিনয় করেছেন কলটন হেইন্স, ইওয়ান গ্রাফাড, কার্লা গুজিনো-সহ অনেকে। নিউ লাইন সিনেমা, ফ্লাইন পিকচার্স কোম্পানি ও ভিলেজ রোডশো পিকচার্সের যৌথ প্রযোজনায় এবং ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় ছবিটি নির্মাণে খরচ হয়েছে প্রায় দশ কোটি ডলার। এরই মধ্যে ‘স্যান অ্যান্ড্রিয়াস’ আয় করে ফেলেছে সাড়ে ৫ কোটি মার্কিন ডলার। 

 

ঢাকায় ছবিটির মুক্তি উপলক্ষে ৪ জুন সন্ধ্যায় আমন্ত্রিত অতিথিদের জন্য বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। 

 

বাংলাদেশ সময় : ১৪০৭ ঘণ্টা, জুন ২, ২০১৫

জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-06-02 04:18:00