[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ধুনটে ১১ মোটরসাইকেল চালকের জরিমানা

366 |
আপডেট: ২০১৫-০৫-২০ ২:৫৯:০০ এএম

বগুড়ার ধুনট-শেরপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড ও বেলকুচি তিন মাথা এলাকায় অভিযান চালিয়ে ১১ মোটরসাইকেল চালকের কাছ থেকে দুই হাজার একশ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট-শেরপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড ও বেলকুচি তিন মাথা এলাকায় অভিযান চালিয়ে ১১ মোটরসাইকেল চালকের কাছ থেকে দুই হাজার একশ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২০ মে) সকাল ১০টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজুর রহমান এ অভিযান পরিচালনা করেন।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে শেরপুর উপজেলার ধর্মপুর গ্রামের রফিকুল ইসলাম ও শেরুয়া গ্রামের বাদশা মিয়ার পাঁচশ’ টাকা করে, রৌহুয়াবাড়ি গ্রামের জাহাঙ্গীর আলম, খোন্দকার টোলার মোতাহার আলী, রামচন্দ্রপুর গ্রামের শফিকুল ইসলাম, ধুনটের বিমলচন্দ্র, শেরপুরের দেলবার হোসেন, স্থলবাড়ির রুহুল আমিন, মহিমাগঞ্জের রেজাউল করিমের একশ’ টাকা করে এবং বেতগাড়ি গ্রামের জুয়েল রানা ও শেরপুরের উত্তম সাহার দুইশ’ টাকা করে জরিমানা করা হয়।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিস সহকারী জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ট্রাফিক আইন অমান্য করে মোটরসাইকেল চালানোর অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কাছ থেকে এ জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, মে ২০, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14