bangla news

কেপিসিএল’র ৪০% নগদ লভ্যাংশ ঘোষণা

780 |
আপডেট: ২০১৫-০৫-২০ ১:০০:০০ এএম

বিদ্যুৎ ও জ্বালানি খাতের খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের (কেপিসিএল) পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৪০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা: বিদ্যুৎ ও জ্বালানি খাতের খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের (কেপিসিএল) পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৪০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

মঙ্গলবার(১৯ মে’২০১৫) অনুষ্ঠিত কোম্পানির রেজিস্টার্ড অফিসে(ল্যান্ডমার্ক টাওয়ার, গুলশান) পরিচালনা পর্ষদের বৈঠকে লভ্যাংশ দেওয়ার এ সিদ্ধান্ত হয়।

গত ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের জন্য এ লভ্যাংশ ঘোষণা করা হয়। সমাপ্ত বছরে এই কোম্পানির শেয়ার প্রতি নেট আসেট ভ্যালু (এনএভি) হয়েছে ২২ টাকা ৮১ পয়সা। মোট সম্পদ মূল্য ৮হাজার ২৪০ মিলিয়ন।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন বেলা সাড়ে ১০টায় ফার্মগেটের কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ৩১ মে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা,মে ২০, ২০১৫
এনএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-20 01:00:00