ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

শেষ দিনে ল্যাপটপ মেলা

763 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ৩:০৫:০০ এএম
ছবি : শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : শাকিল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আকর্ষণীয় অফার ও মূল্য ছাড়ের মধ্য দিয়ে তৃতীয় ও শেষ দিনে চলছে ল্যাপটপ মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলমান এ মেলায় সকাল থেকেই দর্শনার্থী ও ক্রেতারা আসতে শুরু করেছেন।

ঢাকা: আকর্ষণীয় অফার ও মূল্য ছাড়ের মধ্য দিয়ে তৃতীয় ও শেষ দিনে চলছে ল্যাপটপ মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলমান এ মেলায় সকাল থেকেই দর্শনার্থী ও ক্রেতারা আসতে শুরু করেছেন।

নামিদামি সব ব্র্যান্ডের সর্বশেষ প্রযুক্তির ল্যাপটপ, ট্যাব ও ইলেক্ট্রনিক সামগ্রী নিয়ে বসা এই মেলা শেষ হবে শনিবার (১৬ মে) ‍রাত ৮টায়।

‘সবার জন্য ল্যাপটপ’ স্লোগানকে সামনে রেখে গত ১৪ মে (বৃহস্পতিবার) তিন দিনব্যাপী ১৫তম এ মেলা শুরু হয়।

মেলায় ৫০টি স্টল, সাতটি মিনি প্যাভিলিয়ন ও তিনটি প্যাভিলিয়নে অংশ নিয়েছে স্মার্ট টেকনোলজিস, গ্লোবাল ব্র্যান্ড, কম্পিউটার সোর্স, ফ্লোরা, লেনোভো, আরএনটেক, এইচটিএস, মাইসেল, গ্যাজেট গ্যাং সেভেন, এমজে টাইমসটেক, ডিএক্স জেনারেশন, ই-জগত ডটকম, মাইক্রোল্যাব, এইচপিএস ও গ্যাজেট গ্যালারি।
 
অ্যাপল, এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, তোশিবা, গিগাবাইট, অ্যাভিরা, জিওনিসহ বিশ্বের নামিদামি সব ব্র্যান্ড তাদের সর্বশেষ প্রযুক্তির ল্যাপটপ নিয়ে এসেছে মেলায়।

প্রথম দিন থেকেই মেলায় বিভিন্ন পণ্যে ছাড় ও উপহার পাচ্ছেন ক্রেতারা।

দ্বিতীয় দিন শুক্রবার (১৫ মে) ছুটির দিন হওয়ায় মেলায় ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সমাগম হয়। এ কারণে শুক্রবার মেলার সময় একঘণ্টা বাড়ানো হয়।

শনিবার ছুটির দিনের পাশাপাশি শেষ দিন হওয়ায় দর্শনার্থীর আগমন ও বিক্রি ভালো হবে বলে আশা আয়োজক-বিক্রেতাদের।

মেলায় প্রবেশ টিকিটের মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থের ২৫ শতাংশ যাবে নেপালে ভূমিকম্প দুর্গতদের জন্য। ২৫ শতাংশ পাবে তথ্যপ্রযুক্তি সংবাদকর্মীদের সংগঠন।

মেলায় গেমিং জোন করেছে গিগাবাইট, টিকিট বুথ পৃষ্ঠপোষক পান্ডা সিকিউরিটি, আয়োজক হিসেবে রয়েছে এবিসি রেডিও, এডুমেকার ও ট্রন।
 
এক্সপো মেকার আয়োজিত মেলার পৃষ্ঠপোষক ও সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে টেকশহর ডটকম, এসার, আসুস, ডেল ও এইচপি।

শেষ দিন গেইমিং প্রতিযোগিতার চূড়ান্ত রাউন্ড অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, মে ১৬, ২০১৫
এমআইএইচ/এমএইচপি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-05-16 03:05:00