ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

মাহির ঘটনা গুজব নাকি সত্যি?

4096 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ৩:০৩:০০ এএম
মাহি/ ছবি : নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহি/ ছবি : নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাহিয়া মাহি। দেশীয় শোবিজের এই নবাগত চিত্রনায়িকা শুরু থেকেই নানা কারণে আলোচনা ও সমালোচনার শিকার হয়েছেন। কিছুদিন আগে চলচ্চিত্র থেকে বিদায় নেওয়ার ঘোষণার পর নানা কারণে তাকে নিয়ে গুজব রটে এফডিসিসহ মিডিয়ামহলে।

মাহিয়া মাহি। দেশীয় শোবিজের এই নবাগত চিত্রনায়িকা শুরু থেকেই নানা কারণে আলোচনা ও সমালোচনার শিকার হয়েছেন। কিছুদিন আগে চলচ্চিত্র থেকে বিদায় নেওয়ার ঘোষণার পর নানা কারণে তাকে নিয়ে গুজব রটে এফডিসিসহ মিডিয়ামহলে।

সম্প্রতি তাকে নিয়ে সেক্স স্ক্যান্ডালের খবরও রটেছে। বিষয়টি অস্বীকার করে বিব্রতকর পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছেন তিনি। এরপরই নতুন গুঞ্জনের জন্ম হয় সিনেমহলে। সেটা হচ্ছে, সম্প্রতি আরশাদ আদনান নামের এক নব্য প্রযোজক-কাম অভিনেতার সঙ্গে কলকাতায় গোপন অভিসারে বেরিয়েছিলেন মাহি।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, ১২ মে বিকেল ৫টায় জেড এয়ারওয়েজ ৯ ডব্লিউ ২৭৩ ফ্লাইটে কলকাতার উদ্দেশে একসঙ্গে ঢাকা ছাড়েন আদনান এবং মাহি। কলকাতায় গিয়ে একটি হোটেলে একইসঙ্গে অবস্থান করেন দু’জন। মাহি ঢাকা ছাড়ার পরেই বিষয়টি মিডিয়া পাড়ায় ছড়িয়ে পড়ে।

এ খবর কলকাতায় অবস্থানরত আদনান ও মাহির কানে পৌঁছলে ১৩ মে দু’জনেই আলাদা-আলাদা ফ্লাইটে ঢাকায় ফিরে আসেন। আদনান ফেরেন সকাল ৯টা ১০ মিনিটে এফএম কলকাতা জেড এয়ারওয়েজের এএল ৯ডব্লি-২৭৪ ফ্লাইটে। ঠিক তার কয়েক ঘণ্টা পরেই রিজেন্ট এয়ার আরএক্স-৭৯২-এর ফ্লাইটে দুপুর ২টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছান মাহি। বিষয়টি নিয়ে গত তিনদিন ধরে মিডিয়ায় বেশ আলোচনা চলছে।

এ প্রসঙ্গে বাংলানিউজ প্রযোজক আরশাদ আদনানকে প্রশ্ন করলে তিনি তার জবাবে বলেন, ‘এটা মিথ্যে। আমি কয়েকদিন ধরে কক্সবাজারে। ঢাকা ফিরে এ বিষয় নিযে সংবাদ সন্মেলন করতে চাই।’

একই প্রসঙ্গে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে মাহিকে চলচ্চিত্রে আনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আবদুল আজিজ বাংলানিউজকে বলেন, ‘মাহির সঙ্গে আর জাজ থাকবে না। কারণ আমাদের প্রতিষ্ঠানের একটি সুনাম রয়েছে। বিগত কয়েকদিনের ঘটনায় সেই সুনাম ক্ষুন্ন করেছে মাহি। তাই জাজের নতুন কোনো ছবিতে মাহি থাকবে না। এটাই চুড়ান্ত।’

মাহিকে নিয়ে এসব ঘটনা কি শুধুই গুজব নাকি সত্যি। এটাই এবার দেখার পালা। অপেক্ষায় থাকুন...

মাহি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসার রং’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘কি দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘ময়নামতি’, ‘দেশা দ্য লিডার’, ‘ওয়ার্নিং’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ এবং মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অনেক দামে কেনা’ ও ‘অগ্নি ২’।

(ওপরের ছবিতে চিত্রনায়িকা মাহির সঙ্গে প্রযোজক আরশাদ আদনান)


বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৬ মে, ২০১৫
এমকে/এসএইচ

** চলচ্চিত্র থেকে বিদায় নিচ্ছেন মাহি?

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 03:03:00