ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৃষ্টি ভেজা সন্ধ্যায় স্টেজ মাতালেন মিকা সিং

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, মে ১৬, ২০১৫
বৃষ্টি ভেজা সন্ধ্যায় স্টেজ মাতালেন মিকা সিং মিকা সিং/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারত থেকে আসা জনপ্রিয় গায়ক ও সুরকার মিকা সিংয়ের আসার খবর জানার পর তার ভক্তদের ঘরে বসে থাকার আর কোনো অবকাশ নেই। তাই ১৫ মে সন্ধ্যা হতেই সবাই ছুটতে থাকে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির (নবরাত্রি) হলে।

 

বিকেল থেকে বৃষ্টি হচ্ছিল। তবুও বৃষ্টি উপেক্ষা করেও শ্রোতারা মিকার গান শুনতে চলে আসেন আকর্ষণীয় এই ভেন্যুতে। মিকা ভক্তদের উপস্থিতিই বলে দেয় বঙ্গদেশে কতটা জনপ্রিয় তিনি। দর্শকমুখরিত নবরাত্রী হল যেন ভরে হয়ে উঠে উৎসবে। হলের চারপাশ লাইট, নিরাপত্তা প্রহরী দেখে যে কেউ মনে করবে এটা সত্যিই একটি আন্তর্জাতিক মানের হল।  

ঘড়ির কাঁটায় তখন ঠিক ৭টা ২০ মিনিট। স্টেজে এসে মিকা বাংল‍ায় বললেন, ভালোবাসি তোমাদের। শুরু করলেন তার কন্ঠের সব হিট গান। ‘দিল মে বাজি গিটার’, ‘ধিনকা চিকা’, ‘গান্দি বাত’, ‘লং ড্রাইভ’, ‘জুম্মে কি রাত হে’, ‘চিন তা তা চিতা’, ‘তু মেরে আগাল বাগাল’, ‘টাল্লি, জনাবে আলী’, ‘পুঙ্গি’, ‘বুম বুম বুম’, ‘সুবাহ হনে না দে’, ‘দেশি বিট’, ‘মজা হি মজাসহ কিশোর কুমার ও বাপ্পি লাহিড়ীর গানও করেন টানা তিন ঘণ্টা।  

মাঝে মাঝে মাইক্রোফোন হাতে নিয়ে দর্শকদের সঙ্গে কথা, নাচ ও নিজ হাত ড্রাম বাজান এই গায়ক। সঙ্গে ছিল ভারত থেকে আসা সাতজনের টিম। পুরো আয়োজনে তাকে সহযোগিতা করে আরেক নারীশিল্পী অদিতি।  

মাঝে বাংলা গানের চমকও দেন তিনি। ‘পাগলু থোরা সা কারলে রোমান্স’ ও ‘তুই আমার হিরো’ গান দুটি সর্বাধিক শ্রোতাপ্রিয় হওয়ায় গান দুটি আবারো গেয়ে শোনান তিনি।  

এম বায়িংয়ের আয়োজনে শুক্রবার রাতে নবরাত্রি হলে ‘ব্ল্যাক হর্স প্রেজেন্টস মিকা সিং নাইট’ পারফর্ম করেন তিনি। কনসার্টের মিডিয়া পার্টনার এসএ টিভি, রেডিও পার্টনার রেডিও আমার ও হসপিটালিটি পার্টনার দি ওয়েস্টিন ঢাকা। অনুষ্ঠানটির সঙ্গে আরো থাকছে ‘সোহানা এলইডি টিভি ও ফু ওয়াং সিরামিক।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ১৬ মে, ২০১৫

এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ