ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

গাভাস্কারও চান কোহলি খেলুক

1122 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ২:৩৭:০০ এএম

বিশ্বকাপের প্রতিশোধ নিতে বুদ হয়ে থাকা মাশরাফি-সাকিব-মুফফিক আর তামিমরা চাইছেন যে কোনো উপায়ে ঘরের মাঠে আসন্ন সিরিজে ভারতকে হারাতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থেকে শুরু করে সকল ক্রিকেটার ভারতকে মাঠের খেলায় হারাতে বদ্ধ পরিকর।

ঢাকা: বিশ্বকাপের প্রতিশোধ নিতে বুদ হয়ে থাকা মাশরাফি-সাকিব-মুফফিক আর তামিমরা চাইছেন যে কোনো উপায়ে ঘরের মাঠে আসন্ন সিরিজে ভারতকে হারাতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থেকে শুরু করে সকল ক্রিকেটার ভারতকে মাঠের খেলায় হারাতে বদ্ধ পরিকর।

বিশ্বকাপের পর বাংলাদেশে আতিথ্য নেওয়া পাকিস্তান ক্রিকেট দলকে নাস্তানাবুদ করে ছেড়েছে টাইগার বাহিনী। ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ নিজেদের কাছে রেখে দেয় টিম বাংলাদেশ। ফলে, বিশ্ব ক্রিকেটে এখন বেশ সমীহ জাগানিয়া নাম বাংলাদেশ। স্বভাবতই বাংলাদেশ-ভারত সিরিজটিকে ধরা হচ্ছে হাইভোল্টেজ এক সিরিজ হিসেবে।

সিরিজটিকে ঘীরে তৈরি হচ্ছে ধোঁয়াশা। বিসিসিআইয়ের কাছে বিশ্রাম চেয়ে আবেদন করেছেন দলটির টেস্ট অধিনায়ক বিরাট কোহলিসহ অন্যান্য সিনিয়র ক্রিকেটাররা। এমন অবস্থায় আগামী ২০ মে ভারত দল ঘোষণা করা হবে।

বিরাট কোহলি তার ছুটির আবেদনে জানান, ক্রিকেটের লম্বা সূচির কারণে চলমান আইপিএলের পর কিছুদিনের জন্য বিশ্রাম চান তিনি। ফলে, বাংলাদেশ সফরে আসতে চান না কোহলি।

এদিকে, কোহলির এ অজুহাতকে মেনে নিলেও ভারতের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার কোহলিকে পরামর্শ দিয়েছেন। গাভাস্কার বলেন, আমি চাই কোহলি সফরের একমাত্র টেস্টটি খেলুক। এরপর শুরু হওয়া তিনটি ওয়ানডেতে সে বিশ্রাম নিতে পারে। আসলে কোহলির মতো অশ্বিন, উমেস যাদবরা ক্রিকেটের লম্বা সূচির কারণে ক্লান্ত। তাদের বিশ্রাম নেওয়া উচিৎ।

কোহলিসহ অন্যান্য সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশে আসছেন কি না তা জানা যাবে ২০ মে। টিম ইন্ডিয়ার সফর শুরু হবে ফতুল্লা স্টেডিয়ামের একমাত্র টেস্ট ম্যাচ দিয়ে। এরপর মিরপুরে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, ১৬ মে ২০১৫
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-16 02:37:00