ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

আশিক-অর্পণার ‘ভালোবাসার দুই রঙ’

1193 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ২:৩৩:০০ এএম
নাটকের দৃশ্যে আশিক চৌধুরী ও ‍অর্পণা

নাটকের দৃশ্যে আশিক চৌধুরী ও ‍অর্পণা

বরেণ্য নাট্যব্যক্তিত্ব আবদুল্লাহ আল মামুনের নির্দেশনায় মঞ্চে এসেছিল থিয়েটার প্রযোজিত নাটক 'চোর চোর'। এ নাটক অবলম্বনে নির্মিত হয়েছে একক নাটক 'ভালোবাসার দুই রঙ'। এটির নাট্যরূপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।

বরেণ্য নাট্যব্যক্তিত্ব আবদুল্লাহ আল মামুনের নির্দেশনায় মঞ্চে এসেছিল থিয়েটার প্রযোজিত নাটক 'চোর চোর'। এ নাটক অবলম্বনে নির্মিত হয়েছে একক নাটক 'ভালোবাসার দুই রঙ'। এটির নাট্যরূপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা, আশিক চৌধুরী, ফারুক আহমেদ ও আফজাল শরীফ।

 

নাটকটির ‍কাহিনী নিয়ে নির্মাতা জানান, চৈতী (অর্পণা) ও সুমন (আশিক) নামের প্রেমিক যুগলের ঘটনা নিয়েই নাটকের মূল গল্প তৈরি হয়েছে। তাদের ভালোবাসার এক পর্যায়ে চৈতী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সুমনের ইচ্ছা অনাগত সন্তানটিকে পৃথিবীতে না নিয়ে আসার। অন্যদিকে চৈতী এর বিপরীতে। এ সঙ্কট নিয়েই নাটকের গল্প এগিয়ে যায়। 

আশিক চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘এ নাটকের গল্পটা ভালোলেগেছে আমার। আমি সাধারণত চলচ্চিত্রে অভিনয় করি। আশা করি, দর্শকরা পছন্দ করবেন নাটকটি।’

 

নাটকটি এনটিভিতে ১৬ মে রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে। 

 

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ১৬ মে, ২০১৫

এমকে/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 02:33:00