ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

মাছরাঙায় ফিরলেন রুম্মান রশীদ খান

935 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ২:২৭:০০ এএম
রুম্মান রশীদ খান

রুম্মান রশীদ খান

ঠিক এক বছর বিরতির পর আবারো মাছরাঙা টেলিভিশনে ফিরে এলেন নাটক-চলচ্চিত্রের চিত্রনাট্যকার ও উপস্থাপক রুম্মান রশীদ খান। এর আগে ইভেন্টস এন্ড প্ল্যনিং বিভাগে কাজ করলেও এবার মাছরাঙা টেলিভিশনে ক্রিয়েটিভ বিভাগের দায়িত্ব পালন করবেন তিনি।

ঠিক এক বছর বিরতির পর আবারো মাছরাঙা টেলিভিশনে ফিরে এলেন নাটক-চলচ্চিত্রের চিত্রনাট্যকার ও উপস্থাপক রুম্মান রশীদ খান। এর আগে ইভেন্টস এন্ড প্ল্যনিং বিভাগে কাজ করলেও এবার মাছরাঙা টেলিভিশনে ক্রিয়েটিভ বিভাগের দায়িত্ব পালন করবেন তিনি। প্রায় তিন বছর কাজ করার পর ব্যক্তিগত কারণে গত বছরের ১১ মে কাজ থেকে অব্যহতি নেন রুম্মান রশীদ খান। 

 

বিরতির পর এ বছরের ১১ মে তিনি মাছরাঙায় প্রত্যাবর্তন করেছেন। চাকরী থেকে অব্যহতি নিলেও ২০১৩ সাল থেকে মাছরাঙা টেলিভিশনের প্রতিদিন সকালের আয়োজন ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। 

 

রুম্মান রশীদ খান বাংলানিউজকে বলেন, ‘এই অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি মাছরাঙা টেলিভিশনের ক্রিয়েটিভ কাজের সঙ্গে সম্পৃক্ত থাকছি। মাছরাঙা টেলিভিশন বরাবরই আমার স্বচ্ছন্দ পদচারণার জায়গা। খুব অল্প সময়েই দর্শকের মাঝে স্বতন্ত্র ইমেজ তৈরি করতে সক্ষম হয়েছে মাছরাঙা টেলিভিশন। এই চ্যানেলের কর্মীদের সহযোগিতা তো বটেই, বিশেষ করে ব্যবস্থাপনা পরিচালকসহ অনেকের অনুপ্রেরণা আমাকে পুরনো কর্মস্থলে ফিরে আসতে সাহায্য করেছে।’ 

 

নাটক লেখার পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রের কাজও তিনি হাতে নিয়েছেন তিনি। এর মধ্যে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’ ছবির চিত্রনাট্য করেছেন তিনি। ছবিটি আগামী ঈদ-উল-আযহায় মুক্তি পাবে বলে জানা যায়। 

 

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ১৬ মে, ২০১৫

এমকে/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 02:27:00