ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

খাগড়াছড়িতে সাবেক সেনা সার্জেন্টকে গুলি করে হত্যা

588 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ২:১১:০০ এএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের ধর্মঘর এলাকায় সতীন্দ্র লাল ত্রিপুরা (৫৫) নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সাজেন্টকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সকাল সোয়া ১১টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের ধর্মঘর এলাকায় সতীন্দ্র লাল ত্রিপুরা (৫৫) নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক সাজেন্টকে গুলি করে হত্যা করা হয়েছে।

শনিবার সকাল সোয়া ১১টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

সতীন্দ্র ওই একই এলাকার বাসিন্দা।
 
নিহতের ছেলে রনিক ত্রিপুরা জানান, সকালে বাড়ির কাছে ছড়ার পাড় ধরে হাঁটছিলেন সতীন্দ্র। এসময় অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

দুপুরে খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভূঁইয়া জানান, খুব কাছ থেকে সতীন্দ্রর ঘাড়ে গুলি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

এদিকে, নিহতের বোন মতি রাণী ত্রিপুরা জানান, সম্প্রতি সেনা সদস্যরা এক সন্ত্রসীকে ধরে নিয়ে যাওয়ার পর থেকে মোবাইল ফোনে তাকে ও তার ভাইকে হত্যার হুমকি দেওয়া হচ্ছিল। এর জের ধরে সতীন্দ্রকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মে ১৬, ২০১৫
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 02:11:00