ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

ভাষানটেকে গৃহকর্মী হত্যা চেষ্টার মামলায় গ্রেফতার ২

471 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ১:০৫:০০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর ভাষানটেকে গৃহকর্মীকে তিনতলা থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় বাড়ির মালিকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বাড়ির মালিক আনোয়ার হোসেন (৬৫) ও তার শ্যালিকার জামাই মো. মাসুদ (৪০)।

ঢাকা: রাজধানীর ভাষানটেকে গৃহকর্মীকে তিনতলা থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় বাড়ির মালিকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বাড়ির মালিক আনোয়ার হোসেন (৬৫) ও তার শ্যালিকার জামাই মো. মাসুদ (৪০)।

ঘটনার পর ওই দুইজন পলাতক থাকলেও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১৫ মে) দিনরাতে ওই বাড়ি থেকেই তাদের গ্রেফতার করে ভাষানটেক থানা পুলিশ।

ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৯ মে রাতে ভাষানটেক এলাকার বদিউজ্জামান সড়কের ২৭৯/২ নম্বর বাসায় সিমু আক্তার (১৮) নামে এক গৃহকর্মীকে তিনতলা থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ করা হয়।

ওই সময় সিমু’র বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ওইদিন রাত নয়টার দিকে বাসার ছাদে মেহেদী পাতা ছেঁড়ার সময় অসাবধানবশত একটি ডাল ভেঙে যায়। এতে বাসার মালিক তাকে (সিমুকে) গালমন্দ ও শারীরিকভাবে লাঞ্চিত করার চেষ্টা করেন।

হত্যা চেষ্টার অভিযোগে ওই দিন রাতেই ভাষানটেক থানায় মামলা হয়।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, মে ১৬, ২০১৫/আপডেট: ১১২৫ ঘণ্টা
এনএইচএফ/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 01:05:00