ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

কোম্পানীগঞ্জে দগ্ধ হয়ে ব্যবসায়ীর মৃত্যু

312 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ১২:৪৮:০০ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হয়ে আবদুল হালিম (৮০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় আগুনে ৬টি দোকানঘর পুড়ে গেছে।

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হয়ে আবদুল হালিম (৮০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় আগুনে ৬টি দোকানঘর পুড়ে গেছে।

শুক্রবার দিনগত রাত ২টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট পূর্ব বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড রজব আলী মিয়াজী বাড়ির বাসিন্দা।

শনিবার (১৬ মে) সকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দোকানের মধ্যে ঘুমিয়ে পড়েন চাপরাশিরহাট বাজারের জ্বালানি ব্যবসায়ী আবদুল হালিম। রাত ২টার দিকে চাপরাশিরহাট পূর্ব বাজারের একটি দোকানে আগুনের লেলিহান দেখতে পায় স্থানীয় লোকজন।

পরে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় নাহিদ ট্রের্ডাস, রকি অটোমোবাইল, সাইফুল কুল কর্নার, খোকন হেয়ার সেলুন, লিটন মাইক ও একটি অফিস কক্ষ পুড়ে যায়।

এসময় নাহিদ ট্রের্ডাসের ভেতরে ঘুমিয়ে থাকা আবদুল হালিম জীবন্ত দগ্ধ হয়ে মারা যান। আগুনে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা  দাবি করছেন।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ক্ষতিগ্রস্ত দোকানগুলোর কোনো একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মে ১৬, ২০১৫
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-16 00:48:00