ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছেন শনিবার

349 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ১২:৪২:০০ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শনিবার (১৬ মে) চাঁপাইনবাবগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল পৌনে ১১টায় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটির চাঁপাইনবাবগঞ্জের আ আ ম মেজবাউল হক স্টেডিয়ামে অবতরণ করার কথা রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ: শনিবার (১৬ মে) চাঁপাইনবাবগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল পৌনে ১১টায় প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটির চাঁপাইনবাবগঞ্জের আ আ ম মেজবাউল হক স্টেডিয়ামে অবতরণ করার কথা রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে দ্বিতীয়বারের এই সফরে সদর উপজেলার সাহেবেরহাটে শেখ হাসিনা সেতুসহ ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন তিনি। প্রায় ৬শ’ কোটি টাকার এসব প্রকল্পের কয়েকটির কাজ শেষ হয়েছে, আর কয়েকটির ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

এরপর বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী ও দলটির সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সফরসূচি অনুয়ায়ী শনিবার দুপুর ১২টায় তিনি সদর উপজেলার সাহেবের ঘাটে নির্মিত ৭০ কোটি টাকা ব্যয়ে ৫৪৭ মিটার দীর্ঘ দ্বিতীয় মহানন্দা সেতুর উদ্বোধন করবেন।

এরপর সার্কিট হাউসে নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর দুপুর সোয়া ২টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে যুব প্রশিক্ষণ কেন্দ্র, বীনা উপকেন্দ্র, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের নবনির্মিত ভবন, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের একাডেমিক ভবনসহ বিভিন্ন কলেজের ভবনসহ প্রায় ৩শ’ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও গোমস্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করবেন।

এছাড়াও একইসঙ্গে প্রধানমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালকে আধুনিক হাসপাতাল ভবন হিসেবে তৈরির জন্য আড়াইশ’ শয্যায় উন্নীতকরণ, কানসাট-রহনপুর-ভোলাহাট সড়ক উন্নয়ন, চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ১শ’ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র ও পদ্মানদীর ভাঙন থেকে আলাতুলী রক্ষা প্রকল্পের পদ্মাতীর সংরক্ষণ প্রকল্পের প্রায় ২৮০ কোটি টাকার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।
 
বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মে ১৬, ২০১৫
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-16 00:42:00