ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

রিয়ালের নেতৃত্ব দেবেন জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মে ১৬, ২০১৫
রিয়ালের নেতৃত্ব দেবেন জিদান জিনেদিন জিদান

ঢাকা: ফ্রান্সের কিংবদন্তি ফুটবলার জিনেদিন জিদান স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের হয়ে আবারো মাঠে নামবেন। ম্যাচটি অনুষ্ঠিত হবে জুনের ১৪ তারিখ।



ফরাসি তারকার পাশাপাশি এ ম্যাচে মাঠে থাকবেন মাইকেল সালগাদো, ফার্নান্দো মরিনতেস, সান্তিয়াগো হার্নান সোলারির মতো কিংবদন্তি ফুটবলাররা। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ইংলিশ জায়ান্ট লিভারপুলের বিপক্ষে মাঠে নামবেন জিদানরা।

ষষ্ঠবারের মতো এবারও রিয়াল মাদ্রিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে এই চ্যারিটি ম্যাচের আয়োজন করা হচ্ছে। আয়োজিত 'কোরাজোন ক্লাসিক ম্যাচ'টিতে রিয়ালের হয়ে নেতৃত্ব দেবেন জিদান।

এর আগে রিয়ালের বিপক্ষে এই চ্যারিটি ম্যাচে এসি মিলান, বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার ইউনাইটেড, জুভেন্টাস ও ইন্টার মিলানের মতো দল খেলেছে। এবারের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫, ১০ ও ১৫ ইউরো।

২০১০ সাল থেকে রিয়াল মাদ্রিদ ফাউন্ডেশন এ চ্যারিটি ম্যাচের আয়োজন করে আসছে। আগের পাঁচবারই জিতেছে রিয়াল। শুধুমাত্র শেষ বার জুভেন্টাসের বিপক্ষে ২-২ গোলে ড্র করে দলটি।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ১৬ মে ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা এর সর্বশেষ