ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

গ্যালাক্সি ‍এস৬’র ‘আয়রন ম্যান’ ভার্সন

1152 |
আপডেট: ২০১৫-০৫-১৬ ১২:১০:০০ এএম

আয়রন ম্যান, পর্দা কাঁপানো কমিকস চরিত্রের সুপারহিরোকে দেখে সবাই কম বেশি পুলকিত হন। মনের অজান্তে অনেকে ভেসে বেড়ান কল্পনার জগতে। হতে চান বরার্ট ডাওনি জুনিয়র।

ঢাকা: আয়রন ম্যান, পর্দা কাঁপানো কমিকস চরিত্রের সুপারহিরোকে দেখে সবাই কম বেশি পুলকিত হন। মনের অজান্তে অনেকে ভেসে বেড়ান কল্পনার জগতে। হতে চান বরার্ট ডাওনি জুনিয়র।

কল্পনার সে বিষয়কে গুরুত্বের সঙ্গে নিয়েছে দক্ষিণ কোরিয়ার হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং। সম্পূর্ণ আয়রন ম্যান তৈরি করে না দিতে পারলেও, এর কিছুটা ছোঁয়া দেবে স্যামসাং গ্যালাক্সি এস৬ ও এস৬ এজ’র ‘আয়রন ম্যান’ ভার্সন।

চলতি মাসের শেষে অথবা জুনের প্রথমে এস৬ ও এস৬ এজ’র ‘আয়রন ম্যান’ ভার্সন আনার কথা জানিয়েছে স্যামসাং।

হ্যান্ডসেটের রং লাল হলেও মারভেল স্টুডিওর সঙ্গে বিস্তারিত আলোচনা ছাড়া এ বিষয়ে আর কিছু বলতে রাজি হননি স্যামসাংয়ের মোবাইল ডিভিশনের বিক্রয় প্রধান লি ইয়ং-হি।

লিমিটেড এডিশনের হ্যান্ডসেটটি নির্দিষ্ট কয়েকটি দেশে পাওয়া যাবে বলেও স্যামস্যাংয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। আসছে দিনগুলোতে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ১৬, ২০১৫
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2015-05-16 00:10:00