ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

চট্টগ্রামে বিষপানে পোশাক কর্মীর আত্মহত্যা

503 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১১:২১:০০ পিএম
ছবি : প্রতীকী

ছবি : প্রতীকী

নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় বিষপানে পোশাক কারখানার এক কর্মী আত্মহত্যা করেছেন। বিষপানে গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার রাত ২টার দিকে জান্নাতুল ফেরদৌস (১৬) নামের ওই কিশোরিকে হাসপাতালে নিয়ে যান স্বজনরা। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম: নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় বিষপানে পোশাক কারখানার এক কর্মী আত্মহত্যা করেছেন।

বিষপানে গুরুতর অসুস্থ অবস্থায় শুক্রবার রাত ২টার দিকে জান্নাতুল ফেরদৌস (১৬) নামের ওই কিশোরিকে হাসপাতালে নিয়ে যান স্বজনরা। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আবু হামিদ বাংলানিউজকে বলেন, ভাইয়ের সঙ্গে ঝগড়া করে ‍জান্নাতুল আত্মহত্যা করেছেন বলে তার বাবার কাছ থেকে জানতে পেরেছি।

জান্নাতুলের বাবা মো. কামাল বাংলানিউজকে জানান, তিনি পেশায় সিএনজি অটোরিক্সা চালক। তার মেয়ে চৌমুহনী এলাকায় একটি পোশাক কারখানায় চাকুরি করতেন।

শুক্রবার রাতে তিনি বাসার বাইরে ছিলেন। মুঠোফোনে মেয়ের বিষপানের খবর পেয়ে তিনি দ্রুত বাসায় যান। মেয়েকে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ডবলমুরিং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আরডিজি/আইএসএ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-15 23:21:00