ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

গেইল-কোহলির ব্যাটে ব্যাঙ্গালুরুর জয়

1514 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ১০:১৯:০০ পিএম
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরের ৫২তম ম্যাচে জয় পেয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সানরাইজার্স হায়দ্রাবাদকে ডার্কওয়ার্থ লুইস মেথডে ৬ উইকেটে হারিয়েছে ব্যাঙ্গালুরু।

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরের ৫২তম ম্যাচে জয় পেয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সানরাইজার্স হায়দ্রাবাদকে ডার্কওয়ার্থ লুইস মেথডে ৬ উইকেটে হারিয়েছে ব্যাঙ্গালুরু।

বৃষ্টি আর খারাপ আবহাওয়ার কারণে ২০ ওভারের ম্যাচটি ১১ ওভারে নামিয়ে আনা হয়। আর নির্ধারিত ১১ ওভারে আগে ব্যাট করে হায়দ্রাবাদ তিন উইকেট হারিয়ে তোলে ১৩৫ রান। দলের হয়ে অর্ধশতক হাঁকান ডেভিড ওয়ার্নার এবং হেনরিকস।

দলীয় ১৯ রানের মাথায় হায়দ্রাবাদের ওপেনার শিখর ধাওয়ান ব্যক্তিগত ৮ রান করে ফিরে গেলেও আরেক ওপেনার ওয়ার্নার খেলেন ৫২ রানের ইনিংস। ৩২ বলে ৫ চার আর এক ছয়ে ওয়ার্নার তার ইনিংসটি সাজান। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে হেনরিকস করেন ৫৭ রান। তার ২২ বলের ইনিংসে ছিল ৫টি চারের সঙ্গে ৪টি ছক্কা।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে জয়ের জন্য ব্যাঙ্গালুরুর সামনে লক্ষ্য দাঁড়ায় ৬ ওভারে ৮১ রান। এক বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় গেইল-কোহলিরা।

ব্যাঙ্গালুরুর দুই ওপেনার গেইল আর কোহলি মিলে মাত্র ১৫ বলে ৪৩ রান তুলে নেন। এর মধ্যে গেইলেরই ছিল ৩৫ রান। মাত্র ১০ বল খেলে ক্যারিবীয় এ হার্ডহিটার ৪টি চার আর তিনটি ছয়ে তার ইনিংসটি সাজান। কোহলি ১৯ বলে তিনটি করে চার ও ছয়ে করেন অপরাজিত ৪৪ রান।

ম্যাচ সেরার পুরস্কার উঠে কোহলির হাতে।

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, ১৬ মে ২০১৫
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 22:19:00