ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
bangla news

বাউফলে ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

451 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৫:১৪:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পটুয়াখালীর বাউফল উপজেলায় এক হাজার পাচ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শফিকুল ইসলাম মিরাজ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব-৮) পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলায় এক হাজার পাচ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শফিকুল ইসলাম মিরাজ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব-৮) পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (১৫ মে) রাত ৯টার দিকে উপজেলার কালাইয়া বন্দর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে বাউফল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. শামীম কুদ্দুছ ভূঁইয়া বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিরাজকে আটক করা হয়েছে। এ সময় তার শরীর তল্লাশি করে এক হাজার পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মিরাজ র্দীঘ দিন ধরে প্রশাসেনর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। বছরখানেক আগেও একবার তাকে ইয়াবাসহ আটক করা হয়। দীর্ঘদিন কারা ভোগের পর সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে আবারও এলাকায় মাদক ব্যবসা শুরু করেন তিনি। তার বিরুদ্ধে বাউফল থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে, জানান র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 17:14:00