ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

দিনাজপুরে ৯৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার

404 |
আপডেট: ২০১৫-০৫-১৫ ৫:০০:০০ পিএম

দিনাজপুর সদর ও বিরামপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৯৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিব) সদস্যরা। তবে এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

দিনাজপুর: দিনাজপুর সদর ও বিরামপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৯৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিব) সদস্যরা।

তবে এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

শুক্রবার (১৫ মে) বিকেলে ও রাতে সদর উপজেলার দাইনুর বিজিবি ক্যাম্প সদস্যরা কনজকুড়িতে ও বিরামপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা শ্যামপুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে এসব ফেন্সিডিল উদ্ধার করে।

দিনাজপুর ফুলবাড়ি ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক (সিও) লে. কর্নেল কোরবান আলী বাংলানিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দাইনুর বিজিবি ক্যাম্প সদস্যরা কনজকুড়ি এলাকায় অভিযান চালিয়ে ৫৫০ বোতল ফেন্সিডিল আটক করে।

অন্যদিকে শুক্রবার রাত ১০টার দিকে বিরামপুর বিজিবি ক্যাম্প সদস্যরা শ্যামপুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৪২০ বোতল ফেন্সিডিল আটক করে।

উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য আনুমানিক প্রায় তিন লাখ টাকা। তবে অভিযানকালে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-05-15 17:00:00